বলিউডবিনোদন

Shehnaaz Gill: প্রেমিকের মৃত্যর পর অবশেষে কাজে ফিরছেন শেহনাজ, শীঘ্রই শুরু করবেন নতুন ছবির শ্যুটিং

×
Advertisement

দেখতে দেখতে ১ মাসের বেশি সময় হয়ে গেল সিদ্ধার্থ শুক্ল আমাদের মধ্যে নেই। এখনো দগদগে ক্ষত সকলের মনে গেঁথে আছে। গত ২রা সেপ্টেম্বর মুম্বাই শহরে ব্ল্যাক ডে ছিল মুম্বাইতে। মাত্র ৪০ বছর বয়সে চুপিচুপি চলে গেলেন বিগ বস ১৩-র বিজয়ী, তথা ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সুপারস্টার সিদ্ধার্থ শুক্ল। একদিকে প্রিয় তারকাকে হারানোর যন্ত্রণা যেমন রয়েছে, তেমনই শেহনাজ গিলকে নিয়েও চিন্তায় রয়েছেন ‘সিধনাজ’ অনুগামীরা। সিদ্ধার্থের মৃত্যুর পর পুরোপুরি মানসিকভাবে ও শারীরিকভাবে ভেঙে পড়েছিলেন শেহনাজ। মনের মানুষকে হারানোর যন্ত্রণায় ছটপট করেছেন তিনি।

Advertisement

অভিনেতাকে চিরতরে হারিয়ে সবচেয়ে বেশি ভেঙে পড়েছেন রীতা শুক্ল আর শেহনাজ। অভিনেতার শেষ কৃত্যের সময় শোকে কাতর হয়ে পড়েছিলেন দুজনেই। সেই সময়ে দুজনের ছবি লেন্সবন্দি হয়ে ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়েছিল নেটদুনিয়াতে। তবে রীতা দেবী আগের থেকে অনেকটা নিজেকে সামলে রেখেছেন। সিদ্ধার্থের মা এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, তিনি নিজে শেহনাজের খেয়াল রাখছেন। অভিনেত্রীর পরিবার আগলে রেখেছেন তাঁকে। যদিও এভাবে বেশিদিন চললে শেহনাজ নিজেই অসুস্থ হয়ে পড়বেন। তাই তাঁকে দ্রুত কাজে ফেরানোর চেষ্টা করছেন তাঁর ঘনিষ্ঠরা।

অভিনেতার মৃত্যুর পর প্রকাশ্যে দেখা যায়নি শেহনাজকে। জানা গিয়েছে, শেহনাজ নাকি এবার শোক কাটাতে নিজেও শ্যুটিং ফ্লোর ফিরতে চাইছেন। পঞ্জাবি গায়ক এবং অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ এবং শেহনাজ গিলের আগামী ছবির ‘হসলা রাখ’। অভিনেতার মৃত্যুর আগে এই ছবির কাজ অনেকটা শেষ করেছিলেন শেহনাজ। তবে এই ছবি ‘হসলা রাখ’-এর প্রোমোশনেও দেখা যায়নি তাঁকে। তবে এই ছবির অল্প কাজ বাকি আছে।

Advertisement

সম্প্রতি শেহনাজ গিলের পঞ্জাবি ছবি ‘হসলা রাখ’-এর প্রযোজক দিলজিৎ থিন্ড এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘তাঁরা ক্রমাগত শেহনাজের টিমের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন। ওরা নিয়মিত শেহনাজের খোঁজ দিচ্ছিলেন। শেহনাজ যেমন একদিকে ইমোশনাল তেমনই প্রফেশনাল। তাঁদের সঙ্গে ও তিনি প্রোমোশনাল গানের শ্যুটিং করতে রাজি হয়েছে। অভিনেত্রীর ভিসার ওপর নির্ভর করেই তাঁরা ইংল্যান্ডে শ্যুট করবেন নচেৎ ভারতে। জানা যাচ্ছে, আগামী ৭ অক্টোবর থেকে শ্যুটিং ফ্লোরে ফিরতে পারেন শেহনাজ গিল।


 

Related Articles

Back to top button