Categories: বিনোদন

রাতের ঘুম কেড়ে নেবে Mx Player এর এই ওয়েব সিরিজ, দেখুন একলা ঘরে বসে

হ্যালো মিনি ওয়েব সিরিজে প্রতিমুহূর্তে রয়েছে ইরোটিক দৃশ্য

Advertisement

Advertisement

বিনোদন ইন্ডাস্ট্রিতে এখন হট টপিক বিভিন্ন ওয়েব সিরিজ। আসলে সিনেমা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। ঘন্টার পর ঘন্টা টিভির সামনে বসে থাকার থেকে মানুষ আজকাল মোবাইলের স্কিনে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন সিরিজ দেখতে বেশি পছন্দ করেন। করোনার সময় থেকে শুরু হওয়া এই ওয়েব সিরিজের প্রচলন আজকাল ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বিভিন্ন নামিদামি তারকা সিনেমার বদলে ওয়েব সিরিজের কাজ করতে পছন্দ করছেন।

Advertisement

তবে এই ওয়েব সিরিজের দুনিয়া আসার পর থেকে রমরমা বেড়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজের। আজকাল বেশ কিছু ওয়েব সিরিজে এতটাই অন্তরঙ্গ দৃশ্য থাকে যে তা পরিবারের সাথে দেখা প্রায় অসম্ভব হয়ে পড়েছে। এই সমস্ত ওয়েব সিরিজের কাহিনীতে প্রতি মুহূর্তে থাকে সাহসী দৃশ্য। বেশ কয়েকটি অ্যাপে রিলিজ পায় এই সমস্ত ওয়েব সিরিজ। তবে সবার মাঝে যেই অ্যাপটি সবচেয়ে জনপ্রিয়, তা হল এমএক্স প্লেয়ার।

Advertisement

অন্তরঙ্গতার নিরিখে ব্যাপক জনপ্রিয় একটি ওয়েব সিরিজ হল হ্যালো মিনি। এমএক্স প্লেয়ারে প্রকাশিত ওয়েব সিরিজের মধ্যে বেশ জনপ্রিয় এটি। এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন নয়না গাঙ্গুলী। এই ওয়েব সিরিজে একদিকে যেমন রয়েছে সাসপেন্সে ভরপুর সিন ঠিক তেমনই রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য। ভুল করেও এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না। এমএক্স প্লেয়ারে এই ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন। হ্যালো মিনির একাধিক দৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের। এমনকি এটি টেক্কা দিয়েছে আশ্রম ওয়েব সিরিজকেও।

Advertisement

Recent Posts