×
ভাইরাল & ভিডিও

ইন্টারনেটে ব্যাপক তোলপাড় সৃষ্টি করেছে এই ওয়েব সিরিজ, ভুলেও পরিবারের সাথে দেখবেন না

চলতি মাসের ১০ তারিখে প্রকাশ পেয়েছিল দুনালি ২ পার্ট ১

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। সম্প্রতি যৌনতায় ভরা একটি ওয়েব সিরিজ রিলিজ করেছে যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে গেছে নেটিজেনদের। আপনি নিশ্চয় বুঝতে পেরেছেন কোন ওয়েব সিরিজের কথা হচ্ছে।

গতকাল জনপ্রিয় ওয়েব সিরিজ প্ল্যাটফর্ম উল্লুতে রিলিজ করেছে দুনালি ২ এর প্রথম পার্ট। এই ওয়েব সিরিজের প্রতিমুহূর্তে রয়েছে রগরগে যৌনতা। গল্পের মূল চরিত্র সমীরের যৌনাঙ্গের সংখ্যা দুটি। এবার সেই নিয়েই তৈরি হয়েছে রংবেরং কাহানি। সমীর নিজেকে শান্ত করার জন্য বাড়ীওয়ালার স্ত্রী এবং নার্সের সাথে যৌনতায় লিপ্ত হয়। কিন্তু সে কিছুতেই শান্তি পাচ্ছিল না। এই নিয়েই প্রথম পার্ট সম্পূর্ণ হয়। কিন্তু দ্বিতীয় পার্টের ট্রেলারে দেখা গেছে সমীর এক মেয়ের সন্ধান পায় যারও যৌনাঙ্গের সংখ্যা দুই। এরপর তাদের মধ্যে কি মিলন হবে? জানতে দ্বিতীয় পার্ট রিলিজের অপেক্ষা করতে হবে।

Advertisement

জানিয়ে রাখি চলতি মাসের ১০ তারিখে প্রকাশ পেয়েছিল দুনালি সিজন ২ পার্ট ১। ইতিমধ্যেই ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক তোলপাড় সৃষ্টি করেছে এটি। নেটিজেনদের মধ্যে ব্যাপক উৎসাহ দ্বিতীয় পার্ট দেখার জন্য। তবে বেশিদিন অপেক্ষা করতে হবে না দ্বিতীয় পার্টের জন্য। নির্মাতাদের তরফে জানানো হয়েছে আগামী ১৭ জুন রিলিজ করবে দুনালী সিজন ২ পার্ট ২। ওয়েব সিরিজটি দেখতে অবশ্যই উল্লুতে সাবস্ক্রিপশন নিন।

Related Articles

Back to top button