অফবিট

এবার শুধু চা নয়, ভাইরাল চা কাকুর অন্নের ব্যবস্থা করলেন সৌরভ

×
Advertisement

জনতা কার্ফুর দিনে চা খাওয়া নিয়ে বিতর্কের মাঝে উঠে আসা মৃদুল দেবকে সাহায্যের হাত বাড়য়ে দিয়েছে বাংলার মহারাজ। সোশ্যাল মিডিয়ার যুগে যে কোনো মানুষ যে কোনো মুহুর্তে চলে আসে কেন্দ্রবিন্দুতে, হয়ে ওঠে জনপ্রিয়। সম্প্রতি একটি ডায়লগ ‘চা খাব না আমরা? আমরা খাব না চা’ এই কথাটা বিভিন্ন মিমের মাধ্যমে আমাদের সকলেরই নজরে এসেছে।

Advertisement

প্রধানমন্ত্রীর ডাকা জনতা কার্ফুর দিন নির্দেশ অমান্য করে চা খেতে গিয়ে এক ব্যক্তি হয়ে জন জনপ্রিয়, তাকে কেন্দ্র করে এই সংকট জনক পরিস্থিতিতেও হাসতে থাকে একদল মানুষ।দক্ষিণ কলকাতার শ্রী কলোনির বাসিন্দা মৃদুল বাবুর বলা লাইনকে নিয়ে বহু মানুষ তৈরি করেন মিম,এই ঘটনার কয়েক দিনের মধ্যেই আরেকটি ভিডিও সামনে আসে যেখানে দেখা যায় মৃদুল দেব নামক ওই ব্যক্তি সংসার চালাতে মাটি কোপানোর কাজ করছেন মৃদুল দেব। ভিডিওটি দেখার পর তাকে নিয়ে হাসা বহু মানুষের বিবেক দংশন শুরু হয়।

এরপরে তার ছেলে আরেকটি ভিডিও তে জানায় অভাবের সংসার যদি ভালো কিছু কাজের ব্যবস্থা হয় তাঁর বাবার, কিংবা তার সেদিটা যদি কেউ দেখে তো ভালো হয়। ভাইরাল ভিডিওর মাধ্যমে সৌরভ গাঙ্গুলি তার কথা জানতে পেরে তার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। তাকে চাল দিয়ে সাহায্য করেন মহারাজ, শুধু সৌরভই নয় স্থানীয় কাউন্সিলর সহ অনেকেই তার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সংকটের এই পরিস্থিতিতে তার নির্ভেজাল হাসি এবং অভাবের কথা জেনে অনেকেই মর্মাহতহয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button