Today Trending Newsবলিউডবিনোদন

Bigg Boss Finale : বিগ বসের খেতাব জিতলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী রুবিনা

Advertisement
×

সাড়ে চার মাস ভিতরে তালাবন্ধ হয়ে যাওয়ার পরে, টেলিভিশন অভিনেত্রী রুবিনা দিলাইক অবশেষে বিগ বস ১৪-এর বিজয়ী হিসাবে আত্মপ্রকাশ করলেন দ্বিতীয় হল রাহুল বৈদ্য। “শক্তি ” সিরিয়াল এর নায়িকা রুবিনা শেষ পর্যন্ত বিগবস ১৪ তে জয়ী হলেন। প্রথম দিন থেকেই রুবিনা একমাত্র প্রতিযোগী ছিলেন বিগ বসের বাড়ির অভ্যন্তরে টিকে ছিলেন। অন্যরা বহিষ্কার হয়েছিলেন বা স্বেচ্ছাসেবী হয়ে বিগ বসের হাউস থেকে বের হয়েছিলেন এবং দ্বিতীয় বারের জন্য শোতে ফিরে এসেছিলেন। বিগ বসের ঘরে অভিনেত্রী জেসমিন ভাসিনের মতো এক বন্ধু পেয়েছিলেন রুবিনা। তবে বন্ধুরা শত্রু হয়ে উঠল এবং পরে প্রাক্তন অভিনেত্রী নিক্কি তাম্বোলির সাথে বন্ধুত্ব হয়ে গেছিল তার ।

Advertisement
Advertisement

রুবিনার স্বামী অভিনেতা অভিনব শুক্লা, যিনিও বিগ বসে ১৪ এর প্রতিযোগী ছিলেন এবং সর্বদা তাঁর স্ত্রী রুবিনার পাশে ছিলেন। তবে এই শো চলাকালীন রুবিনা তার বিয়ের একটি বড় রহস্যও প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন যে তিনি এবং অভিনব বিবাহ বিচ্ছেদের কথা ভাবছেন। তারা ২০২০ সালের নভেম্বর পর্যন্ত একে অপরকে সময় দিতে চান। এরপর অভিনব ফাইনালের এক সপ্তাহ আগে রুবিনার সাথে ভ্যালেটাইন ডে উদযাপন করতেবিগ বসের ঘরে পুনরায় প্রবেশ করেছিলেন এবং তিনি বলেছিলেন যে তারা তাদের বিবাহকে দ্বিতীয় সুযোগ দেবে।

Advertisement

Advertisement
Advertisement

শীর্ষ পাঁচ প্রতিযোগী – অলি গনি, রাহুল বৈদ্য, নিক্কি, রুবিনা এবং রাখি সাওয়ান্তকে বিগ বসের মানি ব্যাগ এবং ট্রফির মধ্যে নির্বাচন করতে বলা হয়েছিল। রাখি টাকার ব্যাগটি বেছে নিয়েছিল, যেখানে লক্ষ টাকা ছিল এবং তার বিনিময়ে শো টি ছেড়ে দেয় তিনি। বাকি চার প্রতিযোগীর মধ্যে অলিই প্রথম বাদ পড়েছিল। বিগ বস ১৪ এর শীর্ষ তিন প্রতিযোগী হিসাবে রুবিনা এবং রাহুল এবং নিকিকে ছেড়ে চলে যান। অবশেষে অভিনেত্রী রুবিনা বিগ বস জয়ী হয়।

Advertisement

Related Articles

Back to top button