টেক বার্তা

Samsung কোম্পানির ফোনকে টেক্কা দিচ্ছে এই Realme ফোন, দাম শুনে অবাক হবেন আপনিও

Realme 10 Pro Plus ফোনটিতে ১০৮ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ আছে

×
Advertisement

আজকালকার দিনে স্মার্টফোন মানুষের জীবনের অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছে। ভারতের বাজারে বেশ কয়েকটি কোম্পানি, তাদের স্মার্টফোন ব্যবসা জমিয়ে করছে। বিশেষ করে রেডমি এবং রিয়েলমির মত কোম্পানিগুলি বাজেট রেঞ্জে ব্যাপক স্পেসিফিকেশন সহ ফোন লঞ্চ করে ভারতীয় গ্রাহকদের পছন্দের ব্যান্ড হয়ে উঠেছে। এমনকি এই নতুন বছরে Realme কোম্পানির বেশ কিছু ফোন টেক্কা দিচ্ছে বহু প্রচলিত Samsung ফোনকেও। আজকের এই প্রতিবেদনে realme কোম্পানির লঞ্চ করা নতুন একটি মোবাইল সম্বন্ধে আপনাদের জানাবো যার স্পেসিফিকেশন এবং দাম শুনে অবাক হয়ে যাবেন আপনি।

Advertisements
Advertisement

গত বছরের শেষের দিকে অর্থাৎ ডিসেম্বর মাসে Realme কোম্পানি তাদের Realme 10 সিরিজের বেশ কয়েকটি ফোন লঞ্চ করেছিল। এর মধ্যে গ্রাহকের ব্যাপক পছন্দ হয়েছে Realme 10 Pro Plus ফোনটি। এর দুর্দান্ত লুক এবং সেইসাথে অবিশ্বাস্য স্পেসিফিকেশন মার্কেটে এর চাহিদা তুঙ্গে তুলেছে। কি কি স্পেসিফিকেশন আছে এই নতুন Realme 10 Pro Plus ফোনটিতে? যাতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisements

Realme 10 Pro Plus-এ রয়েছে পারফরম্যান্সের জন্য একটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ চিপসেট। সাথে রয়েছে ১০৮ MP ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং কার্ভড এজ ডিসপ্লে। এই ফোনে ১২০ হার্জ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে ৫০০০ mah ব্যাটারি রয়েছে যা ৬৭w ফাস্ট চার্জিং সাপোর্ট করে। Realme 10 Pro Plus নিয়ে আসা হয়েছে মোট দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে। তাদের মধ্যে ৬ GB RAM +১২৮ GB স্টোরেজ মডেলটির দাম ২৪,৯৯৯ টাকা এবং ৮ GB RAM+ ১২৮ GB স্টোরেজ মডেলের দাম ২৫,৯৯৯টাকা।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button