স্কুলের অনুষ্ঠানে দুর্দান্ত নাচ এই খুদের, প্রশংসায় ভরাচ্ছেন সকলে | Video

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া, ছোট থেকে বড় সকলের কাছেই বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। প্রায় সকলেই এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে চান। আর সেক্ষেত্রে যে অনেকেই সফল হন, তা আর বলার অপেক্ষা রাখে না। যদি কেউ সত্যিই প্রতিভাবান হন তাহলে তিনি যে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌঁছে যান বহু মানুষের কাছে, সেকথা অবশ্য আলাদাভাবে না বললেও চলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তেমনি একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে, যা দেখে প্রশংসা থামাতে পারছেন না নেটমহলের একাংশ।

Advertisement

সম্প্রতি টুইটারের মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে একরত্তি একটি বাচ্চা মেয়েকে স্কুল ড্রেসেই স্কুলের একটি অনুষ্ঠানে দুর্দান্ত নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। সম্ভবত পাঞ্জাব, হরিয়ানার কোন একটি বড় স্কুলের এক ছাত্রীর নাচের ভিডিও এটি। সেই ভিডিওটি ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে বহু মানুষের কাছে, অবশ্য ভিডিওর ভিউজ দেখলেই স্পষ্ট হবে। সকলের জন্য সেই ভিডিওটিই রইল আরো একবার, দেখে নিন।

Advertisement

Advertisement

সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ভিডিওতে স্কুলের দিওয়ালির অনুষ্ঠানে দুর্দান্ত হিট একটি হরিয়ানভি গানের তালে দেখা গিয়েছে ঐ বাচ্চা মেয়েটিকে। ‘মেরা বালমা বাড়া সেয়ানো’র তালেই কোমর নাচাতে দেখা গিয়েছে তাকে। তার নাচ দেখে তাকে উৎসাহিত করার জন্য সেখানে উপস্থিত সমস্ত ছাত্র-ছাত্রীদের পাশাপাশি শিক্ষক-শিক্ষিকারাও হাততালি দিয়ে তার সাথে তালে তাল মেলাচ্ছিলেন। এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটজনতার একাংশ প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাকে, তার ঝলক অবশ্য ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই মিলবে। বলাই বাহুল্য, নিজের নাচের প্রতিভার জন্যই এটুকু বয়সে এই বাচ্চা মেয়েটি পরিচিত হলেন নেটমহলের একাংশের মাঝে।

Recent Posts