প্রভাস নয়, এই ভারতীয় ক্রিকেটারের সাথে সম্পর্কে জড়িয়েছেন ‘দেবসেনা’ অনুষ্কা

Advertisement

Advertisement

অভিনেত্রী ক্রিকেটারের সম্পর্কের খরবে কৌতুহল বাড়ে এক দলের, অনেক ভক্ত আবার আশাহত হয়ে যায়,যে অভিনেত্রীর কথা বলা হচ্ছে তার নাম অনুষ্কা,  অনুষ্কা শেঠির সঙ্গে এক ক্রিকেটারের সম্পর্কে এবং তার সাথে শীঘ্রই সাতপাকে বাঁধা পড়ার ঘটনাকে গুজব বলে উড়িয়ে দিলেন স্বয়ং ‘বাহুবলি’ দেবসেনা অর্থাৎ নায়িকা অনুষ্কা শেঠি।

Advertisement

সম্প্রতি ‘পিঙ্ক ভিলা’র প্রতিবেদনে ক্রিকেটারের সঙ্গে অনুষ্কা শেঠির সম্পর্কের খবর প্রকাশিত হতেই মন ভাঙ্গে বহু প্রভাস- অনুষ্কা ভক্তের। এই ক্রিকেটর কে নিয়ে কৌতুহল বাড়ে সকলের, জানা যায় এই ক্রিকেটার উত্তর ভারতের, তিনি রনজি ট্রফিতে খেলেন তবে জাতীয় দলে খেলেন কিনা তা জানা যায়নি। এর আগে বহুবার প্রভাব-অনুষ্কার সম্পর্কের খরব ছড়ায়, কিন্তু এবার ক্রিকেটারের সাথে সম্পর্কের কথায় অবশেষে মুখ খুললেন অভিনেত্রী অনুষ্কা শেঠি।

Advertisement

আরও পড়ুন : হট অ্যান্ড বোল্ড, নেট দুনিয়ায় রীতিমতো ঝড় তুললেন মালাইকা

Advertisement

বহু সংবাদমাধ্যম তাকে ইতিমধ্যেই বিয়ে দিয়ে ফেলেছেন নিজেদের ভুয়ো খবরে, তিনি বলেন তার প্রেম আর বিয়ে নিয়ে সংবাদমাধ্যমের খবরে গুজব অন্তহীন । সহজেই এসব বিশ্বাস করে না ছড়িয়ে বরং মানুষের উচিত যাচাই করে তবেই এই সমস্ত খবরে বিশ্বাস করা। নায়িকা আরও জানান, তাঁর বিয়ের সিদ্ধান্ত নেবেন তার মা-বাবা, এ ব্যাপারটি তিনি তাদের উপরই ছেড়ে দিয়েছেন।