×
বলিউডবিনোদন

শীঘ্রই বাজবে বিয়ের সানাই, খান পরিবারের পুত্রবধূ হবেন এই বিদেশি মেয়ে

আসলে তার বিয়ে নয় বরং তার দাদার বিয়ে হওয়ার কথা খুব শীঘ্রই

Advertisement

সলমন খান হলেন এমন একজন অভিনেতা যিনি শুধুমাত্র ভারতে জনপ্রিয় তাই না। তিনি একইসাথে বিশ্বের অন্যান্য দেশেও বেশ জনপ্রিয়। তার সমস্ত সিনেমা এবং অন্যান্য শো যেমন বিগ বস সারা বিশ্বের বহু মানুষ দেখতে পছন্দ করে থাকেন। তার এই বিশাল বড়ো ফ্যান ফলোয়িং এর জন্যই তার এতটা বেশি জনপ্রিয়তা। বিগত কয়েক বছর ধরে তার সিনেমা ততটা সফল না হলেও, তার জনপ্রিয়তা একটুকুও কমেনি।

Advertisement

ওনার বয়স এই মুহূর্তে ৫৬ হলেও তিনি কিন্তু এখনও বিয়ে করেননি। তাকে অনেকেই ভারতের সবথেকে এলিজিবল ব্যাচেলর বলে থাকেন। তবে তার মতো পার্সোনালিটি অনেকের থাকেনা। কিন্তু শোনা যাচ্ছে এবারে নাকি তার বাড়িতে আবারো বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা। শোনা যাচ্ছে খুব শীঘ্রই তার পরিবারের একজনের বিয়ে হবে এবং তিনি নিজের বহুদিনকার প্রেমিকার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। এই খবরটি সামনে আসা মাত্রই সালমান খান এবং খান পরিবারের ভক্তদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

Advertisement

তবে সব থেকে বড় কথা হল, বিয়ে কিন্তু সালমান খানের হচ্ছে না। বরং বিয়ে হচ্ছে সালমান খানের দাদা আরবাজ খানের। এই বিয়েতে কনে একজন বিদেশী কন্যা এবং তার নাম জর্জিয়া। খুব শীঘ্রই কিন্তু জর্জিয়া এবং আরবাজ একসাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন।

শোনা যাচ্ছে মালাইকা আরোরাকে ডিভোর্স দেওয়ার পর এই মুহূর্তে আরবাজ খান জর্জিয়াকে ডেট করছেন। খুব শীঘ্রই তারা দুজনে বিয়ে করার সিদ্ধান্ত নিতে পারেন। এই জন্যই বলা হচ্ছে খান পরিবারের কোনো একজনের খুব শীঘ্রই বিয়ে হতে চলেছে।

Related Articles

Back to top button