ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

Dance Video: হলুদ ঘাগরা চোলিতে নাচলেন এই হরিয়ানভি নৃত্যশিল্পী, বুড়োদের সামনে করলেন অনন্য নাচ

মানভির এই ভিডিও বেশ জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়

Advertisement

Advertisement

হরিয়ানভি নাচ বর্তমানে সর্বত্র জনপ্রিয়। শুধুমাত্র সোশ্যাল মিডিয়া নয়, যেকোনো পার্টি থেকে শুরু করে বিয়ে, পারিবারিক অনুষ্ঠান, এমনকি সামাজিক অনুষ্ঠানেও হরিয়ানভি গানে নাচ না থাকলে অনুষ্ঠানটি অসম্পূর্ণ রয়ে যায়। স্বপ্না চৌধুরী, রচনা তিওয়ারির মতো নৃত্যশিল্পীরা এই নাচের ধরণকে জনপ্রিয় করে তুলেছেন। কিন্তু আজ আমরা আপনাকে পরিচয় করিয়ে দিতে চাই হরিয়ানভি নাচের আরেক উজ্জ্বল নক্ষত্র মানভির সাথে। সৌন্দর্য ও শক্তিশালী নাচের জন্য পরিচিত, মানভি মঞ্চে যখনই পারফর্ম করেন তখনই দর্শকদের মন কেড়ে নেন।

Advertisement

অনেকে মনে করেন, মানভির নাচ দেখে আপনি স্বপ্না চৌধুরীর ঝুলন্ত ঝটকাও ভুলে যাবেন। সম্প্রতি একটি ভিডিওতে, মানভি এমন এক কিলার ডান্স পারফর্ম করেছেন যে দর্শকরা মুগ্ধ। হলুদ লেহেঙ্গায় মানভির স্টাইল ও চালচলন দেখে দর্শকরা হতবাক। সবাই শুধু তার নাচ দেখছে।

Advertisement

স্বপ্না চৌধুরীর বিশাল ফ্যান ফলোয়িং থাকলেও, এই ভিডিওতে মানভির জন্য দর্শকদের ক্রেজ দেখে আপনিও অবাক হবেন। মানভি তার নাচে তার দক্ষ শরীরের সাবলীল প্রদর্শন করেছেন। এই ভিডিওটি দেখে দর্শকরা মুগ্ধ। হলুদ পোশাকে মানভি ফুলে ফুলে উঠেছে। মানভি এই মুহূর্তে হরিয়ানভি নাচের জগতে এক উদীয়মান নক্ষত্র।

Advertisement

মানভি একটি হরিয়ানভি গানের তালে তালে নাচ করছেন। হলুদ লেহেঙ্গায় তার স্টাইল ও চালচলন দর্শকদের মন কেড়ে নেয়। মানভি তার দক্ষ শরীরের সাবলীল প্রদর্শন করেছেন। আর বলাই যেতে পারে দর্শকরা মানভির নাচ দেখে মুগ্ধ। মানভি হরিয়ানভি নাচের জগতে এক নতুন নক্ষত্র। তার সাবলীল নাচ ও সৌন্দর্য তাকে দ্রুত জনপ্রিয় করে তুলছে।