ভাইরাল & ভিডিও

VIRAL: ঝকমকে কালো পোশাকে মঞ্চে নেচে মন কাড়লেন গোরি নাগোরি, উপভোগ করলেন ভক্তরা

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর সূত্র ধরেই। তাদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী, থেকে থেকেই যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। আর সেইসমস্ত ভিডিওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার দর্শকরাও। তবে সম্প্রতি স্বপ্না চৌধুরী নয়, গোরি নাগোরির দুর্দান্ত নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সেই ভিডিওটি নেটিজেনরাও তারিয়ে তারিয়ে রীতিমতো উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য।

Advertisement

এই মুহূর্তে হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে গোরি নাগোরি অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। থেকে থেকেই তার নাচের ভিডিও ভাইরাল হয়। ‘বাবা এনআরজি কেএলভি রেকর্ডিং স্টুডিও’ নামক ইউটিউব চ্যানেলের সূত্র ধরে চার বছর আগেকার এই ভিডিওটি আবারো চর্চার আলোয় উঠে এসেছে। ভিডিওতে গোরি নাগোরিকে ‘বাদলি বাদলি লাগে’এর তালে মঞ্চ মাতাতে দেখা গিয়েছে। স্টেজের উপর তাকে ঝকমকে কালো রঙের সালোয়ার কামিজে দেখা গিয়েছে। তার নাচ দেখে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন দর্শকরাও। ভিডিওতে দর্শকদের উচ্ছ্বাস দেখেই স্পষ্ট হয়েছে তা।

Advertisement

উল্লেখ্য, গোরি নাগোরির এই নাচের ভিডিওটি ৪ বছর আগে এই ‘বাবা এনআরজি কেএলভি রেকর্ডিং স্টুডিও’ নামের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যার ভিউজ কয়েক লাখ, যার সংখ্যা ৩৭ লাখ ছাড়িয়ে গিয়েছে। তার নাচ দেখে সেখানে উপস্থিত দর্শকরাও বেশ উচ্ছ্বসিত ছিলেন, তা ভিডিওটি দেখেই স্পষ্ট হয়েছে। ৪ বছর পার হয়ে গেলেও সম্প্রতি পুনরায় গোরি নাগোরির এই ভিডিওটি তার অনুরাগীদের মাঝে নেটদুনিয়ার একাংশের কাছে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে। প্রশংসাও করেছেন বহুজন। এই ভিডিওর সূত্র ধরেই আপাতত চর্চার আলোয় রয়েছেন তিনি। রইল সেই ভিডিওই, দেখে নিন।

Advertisement

Recent Posts