টেক বার্তা

Maruti Suzuki কোম্পানির এই গাড়ি মাইলেজ দেয় Alto এর থেকে বেশী, বাড়ি নিয়ে আসুন মাত্র ৪৯,৯৯৯ টাকায়

Maruti Suzuki কোম্পানির নতুন WagonR মাত্র ৫.৫ লাখ টাকা থেকে শুরু

Advertisement
Advertisement

বাজেট মূল্যের চার চাকার চাহিদা এখন তুঙ্গে দেশজুড়ে। তাই একাধিক কোম্পানি ভালো মাইলেজ এবং বাজেট মূল্যের গাড়ি বাজারে আনার চেষ্টা করছে। এই টার্গেটেড মার্কেটে এখন রাজ করছে মারুতি সুজুকি। টাটা মোটরস, হুন্ডাই ও মাহিন্দ্রার মত ব্র্যান্ডকে পিছনে ফেলে দিয়ে এখন জনপ্রিয়তার শীর্ষে মারুতি সুজুকি। এতদিন অব্দি বাজেট মার্কেটে মারুতি সুজুকির অল্টো 800 গাড়িটির কম্পিটিশন কেউ করতে পারেনি। এবার সেই বাজেট মূল্যের টার্গেটেড মার্কেটে মারুতি সুজুকি আনল Maruti Suzuki WagonR। নতুন স্পেসিফিকেশন নিয়ে আসা এই গাড়ি সম্বন্ধে বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement
Advertisement

Maruti Suzuki এর পুরানো WagonR এখন ৩ টি নতুন ভেরিয়েন্টে আসা শুরু করেছে। প্রথম ভেরিয়েন্টটি 1.0L পেট্রোল ইঞ্জিনের, দ্বিতীয়টি 1.2L পেট্রোল ইঞ্জিনের এবং তৃতীয়টি 1.0L S-CNG ইঞ্জিনের। এই সব ইঞ্জিন এখন আগের থেকে বেশি মাইলেজ দিচ্ছে এবং একই সাথে ইঞ্জিনে আরও বেশি পাওয়ার দেওয়ার অপশন দেওয়া হয়েছে। নতুন ভেরিয়েন্টের প্রথম দুটি পেট্রোল ইঞ্জিন যথাক্রমে ২৫.১৯ এবং ২৪.৪৩ কিলোমিটার প্রতি লিটারে মাইলেজ দিচ্ছে।

Advertisement

এত বেশি মাইলেজ পাওয়ার পাশাপাশি এই নতুন গাড়ির দাম শুনলে আপনিও হয়তো অবাক হয়ে যাবেন। এত কম দামে চার চাকা সত্যিই অবিশ্বাস্য। আসলে কোম্পানির নতুন WagonR মাত্র ৫.৫ লাখ টাকা থেকে শুরু। সবাইকে চমকে দিয়ে কোম্পানি একটি অফার দিচ্ছে যাতে মাত্র ৪৯,৯৯৯ টাকা ডাউন পেমেন্ট করে আপনি গাড়ি বাড়ি নিয়ে যেতে পারবেন। এরপর মাসিক ন্যূনতম ৫,৯৯৯ টাকা করে কিস্তি মেটাতে পারবেন আপনি। বর্তমানে এখন যদি আপনি বাজেট মূল্যে একটি গাড়ি কিনতে চান যা অনেক বেশি মাইলেজ দেবে তাহলে আপনার জন্য পেট্রোল ইঞ্জিনের এই WagonR গাড়িগুলি পারফেক্ট অপশন হবে।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button