ভাইরাল & ভিডিও

নীল শাড়িতে ঠুমকা দিয়ে মন জিতে নিলেন এই সুন্দরী ভাবী, মানুষও বেশ উপভোগ করল – VIRAL VIDEO

×
Advertisement

আজকের সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া, ছোট থেকে বড় সকলের কাছেই সহজলভ্য একটি ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। ইতিবাচক কিংবা নেতিবাচক বিষয়কে অতিক্রম করে যদি কোন ঝলক নেটজনতার দৃষ্টি আকর্ষণ করে তাদের ধরে রাখতে পারে, তবে সেই কনটেন্ট কিংবা ঝলক ভাইরাল হতে বাধ্য। এক্ষেত্রে কেউ নিজের প্রতিভার উপর নির্ভর করেই পৌঁছে যেতে চান বহু মানুষের মাঝে। আবার কেউ শুধুমাত্র পরিচিতিই অর্জন করতে চান একাংশের মাঝে। তবে বেশিরভাগ ক্ষেত্রেই সাধারণের একাংশ নিজের পরিচিতি বৃদ্ধি করার স্বার্থেই ব্যবহার করে থাকেন সোশ্যাল মিডিয়াকে।

Advertisements
Advertisement

বর্তমান যুগে একাধিক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে। আর সেইসমস্ত জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে অন্যতম ইনস্টাগ্রাম। আর আজকের প্রজন্ম নিজেদের অধিক পরিচিতি বৃদ্ধি করার স্বার্থে ফেসবুকের পরেই ব্যবহার করে থাকেন ইনস্টাগ্রামকে। অবশ্য তার একাধিক প্রমাণ মিলবে সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই। প্রতিদিন প্রতিমুহূর্তে এমন এক বা একাধিক ঝলক ভাইরাল হয় নেটনাগরিকদের মাঝে। সম্প্রতি তেমনি উল্লেখ্য ঝলকটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisements

Advertisements
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি সাবিনা জোশি নামের এক মাঝবয়সী বৌদির ইনস্টা অ্যাকাউন্ট থেকেই শেয়ার করে নেওয়া হয়েছিল। এই ঝলকে এই বৌদিকে একটু অন্যধরনের খোলামেলাভাবেই নীল শাড়ি পরতে দেখা গিয়েছিল। ডিপ নীল ব্লাউজের পাশাপাশি হালকা মেকাপও এদিন নিতে দেখা গিয়েছিল তাকে। হালকা আই মেকাপের পাশাপাশি গলায় পেন্ডেন্ট পরেছিলেন তিনি। খোলা চুলে সাহসী আবেদনের সহিত পরিবেশন করেছিলেন নৃত্য। বলিউডের অন্যতম ব্লকবাস্টার হিট গান ‘যারা দেখ মেরা ইয়ে পাগালপান’এর তালেই দেখা মিলেছিল সাবিনার। পর্দায় এই গানটি অলকা ইয়াগ্নিকের কন্ঠেই শোনা গিয়েছিল, যা আজও মনে থেকে গিয়েছে সাধারণ দর্শকদের। এই মুহূর্তে এই গানের সূত্র ধরেই নেটজনতার একাংশের মাঝে চর্চার আলো কেড়েছেন সাবিনা।

Related Articles

Back to top button