ভাইরাল & ভিডিও

Urfi: উরফির সাজ নকল করে এখন চর্চায় এই আমেরিকান ডিজিটাল ক্রিয়েটর, কি বলছে নেটজনতা!

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছে। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই।

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় আমেরিকান ডিজিটাল ক্রিকেটরের শেয়ার করে নেওয়া একটি ঝলক অনেক নেটনাগরিকদের নজর কেড়েছ। সাম্প্রতিক এই ঝলকে সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন উরফি জাভেদের একটি সাজকে নকল করতেই দেখা গিয়েছে তাকে। আপাতত, উরফির সাজকে নকল করেই নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় এই আমেরিকান ডিজিটাল ক্রিকেটর চ্যাং হি কিম।

Advertisement

শেয়ার করে নেওয়া ঝলকের প্রথমে উরফির এক ঝলক মিলেছে। পরবর্তী ঝলকেই চ্যাং হি কিমকে উরফির একটি সাজ নকল করতে দেখা গিয়েছে। ঝলকে এই আমেরিকান ডিজিটাল ক্রিয়েটরকে উরফির মতো নিজের জিন্স কেটে টপ বানিয়ে পরতে দেখা গিয়েছে। পাশাপাশি নিজের ঘরেই ক্যাটওয়ার্ক করেছিলেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, তার পোষ্য বিড়ালও এই সাজ মেনে নিতে পারছে না।

Advertisement

আর এই ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়ার পর থেকেই নেটজনতার থেকে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। তবে বেশিরভাগের মত, এক্ষেত্রে বিড়ালটিকে নিয়েই কথা হোক, তার ভাবভঙ্গি খুবই সত্যি ছিল, সে ভাবতেও পারেনি এমন দৃশ্য তাকে দেখতে হবে। আবার কেউ লিখেছেন, তিনি ভাবছেন জিন্সটা নিশ্চয়ই পুরনো ছিল। আবার কেউ অসহনীয় বলেই দাবি করেছেন এই সাজটিকে।