ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

এই ১০ টাকার নোট বিক্রি করেই পেয়ে যান ৩ লক্ষ টাকা, জানুন কিভাবে পাবেন

এখন ভারতে এই ধরনের নোট বিক্রির ব্যবসা বেশ জনপ্রিয়তা পাচ্ছে

×
Advertisement

অন্তরাষ্ট্রীয় বাজারে এমন অনেকগুলি ওয়েবসাইট রয়েছে যারা পুরনো নোটের ব্যবসা করে থাকে এবং এই ধরনের পুরনো নোট এবং কয়েন অত্যন্ত বেশি দামে বিক্রি করে। আপনি এই ধরনের ওয়েবসাইটে কয়েন এবং নোট বিক্রি করে লক্ষ লক্ষ টাকা রোজগার করতে পারেন। আজ আমরা এমনই একটি ওয়েবসাইট এর ব্যাপারে আপনাকে জানাবো যেখানে আপনি দশ টাকার নোট বিক্রি করে কোটিপতি হয়ে যেতে পারেন। লক্ষ লক্ষ টাকা রোজগার করার সুযোগ আপনার কাছে রয়েছে এই ওয়েবসাইট থেকে।

Advertisements
Advertisement

যদি আপনাকে লাখপতি হতে হয় তাহলে আপনাকে শুধুমাত্র এই ওয়েবসাইটে একটি দশ টাকার নোট ছবি সমেত আপলোড করতে হবে। তবে কোন সাধারণ নোট হলে কিন্তু চলবে না। একটি বিশেষ নোট থাকলে তবেই আপনি কিন্তু এত টাকা পাবেন। তাই আপনার পার্স এবং আপনার বাড়ির পুরনো গুল্লক খুঁজতে শুরু করুন। আর জেনে নিন কি ধরনের নোট আপনাকে খুঁজে বের করতে হবে।

Advertisements

আপনাদের জানিয়ে রাখি আপনি যে নোট বিক্রি করবেন সেই নোটের উপরে সিরিয়াল নম্বরে ৭৮৬ সংখ্যাটি লেখা থাকতে হবে। এই সংখ্যাটি মুসলিম ধর্মপ্রাণ মানুষদের জন্য অত্যন্ত শুভ। এছাড়া অন্যান্য ধর্মের মানুষদের জন্যও এই ৭৮৬ নম্বরটি বেশ লাকি মানা হয়। এই নোট ঘরে থাকলে সুখ সমৃদ্ধি বৃদ্ধি পাবে আপনার। তাই যদি এরকম কোন একটি নোট আপনার ঘরেও থাকে তাহলে সেই নোট বিক্রি করে আপনি লাখ লাখ টাকা রোজগার করতে পারেন। যদি এরকম পাঁচটি নোট আপনার কাছে থাকে তাহলে খুব সহজেই ১৫ লক্ষ টাকা আপনি পেয়ে যাবেন।

Advertisements
Advertisement

এই নোট বিক্রি করতে হলে আপনাকে একটি অনলাইন ওয়েবসাইটে যেতে হবে যার নাম ইবে। সেখানে গিয়ে আপনার এই বিশেষ নোটের ছবি তুলে আপনাকে সেলার হিসেবে আপলোড করতে হবে। তাহলেই যারা এই ধরনের নোট কিনতে পছন্দ করেন তাদের কাছে আপনার নোটের বিজ্ঞাপন পৌঁছে দেওয়া হবে এবং তারা আপনার সঙ্গে সরাসরি যোগাযোগ করে আপনার কাছ থেকে নোট কিনতে পারেন। তবে হ্যাঁ একটা কথা মাথায় রাখবেন, এই নোট কিন্তু হতে হবে একেবারে পরিষ্কার নোট।

Related Articles

Back to top button