টেক বার্তা

Hero এর এই বাইকে রয়েছে অসাধারণ ফিচার এবং দেবে দুর্দান্ত মাইলেজ, মাত্র কিছু টাকায় আজই নিয়ে যান বাড়িতে

Hero Splendor Super new drum এর এক্স শোরুম মূল্য মাত্র ৭৭ হাজার ৫০০ টাকা

×
Advertisement

আজকালকার দিনে একাধিক কোম্পানি মধ্যবিত্তদের কথা মাথায় রেখে বিভিন্ন বাজেট মূল্যের বাইক ভারতীয় বাজারে লঞ্চ করছে। এই বাজেট মূল্যের বাইকের তালিকায় সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায় হিরো কোম্পানিটি। এই কোম্পানিগুলির কম মূল্যের বাইকেও অসাধারণ সমস্ত ফিচার এবং ব্যাপক মাইলেজ পাওয়া যায়। কোম্পানিটির Hero Splendor Super বাইকটি সেরা বাইক হিসেবে চলতি বছরে পুরস্কার পেয়েছে। এই বাইকে একদিকে যেমন রয়েছে অসাধারণ সমস্ত অত্যাধুনিক ফিচার তেমন এই বাইকটি অনেক বেশি মাইলেজ দেয়। এছাড়া অত্যন্ত কম দামেই আপনি এই বাইকটি কিনে নিতে পারবেন। বাইকটি সম্বন্ধে বিস্তারে জানতে প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

প্রথমেই আসা যাক বাইকটির পারফরম্যান্স সমন্ধে। Hero Splendor Super বাইকটিতে ১২৪.৭ সিসির একটি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে যা ১০.৮ ps শক্তি এবং ১০.৬ Nm পিক টর্ক উৎপন্ন করতে পারে। এই বাইকে রয়েছে ৫ স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স। এছাড়া এই বাইকে রয়েছে সমস্ত অত্যাধুনিক ফিচার। পাশাপাশি এই বাইকটি অত্যন্ত বেশি মাইলেজ দেয় সেগমেন্টের অন্যান্য বাইকের তুলনায়। তবে যাই হোক না কেন এই বাইকের প্রধান ইউএসপি বাইকটির মূল্য। বাইকটি ভারতীয় বাজারে এত কম মূল্য উপলব্ধ যা সাধারন এক মধ্যবিত্তও কিনতে পারবেন।

জানিয়ে রাখি, এই বাইকের বেশ মডেল Hero Splendor Super new drum এর এক্স শোরুম মূল্য ৭৭ হাজার ৫০০ টাকা। এই বাইকটি যদি আপনি এখন কিনতে চান তাহলে পেয়ে যাবেন আকর্ষণীয় ফাইন্যান্স অপশন। আপনি যদি এই বাইকটি ফাইন্যান্স প্ল্যান এর মাধ্যমে কিনতে চান তাহলে ব্যাংক আপনাকে ৮০ হাজার ৮৯৪ টাকা ঋণ দেবে। এরপর আপনাকে ন্যূনতম ডাউনপেমেন্ট হিসেবে মাত্র ৯ হাজার টাকা দিতে হবে এবং তারপর প্রতিমাসে মাত্র ২৫৯৯ টাকা করে ইএমআই জমা দিতে হবে। আপনি যদি একটি বাজেট রেঞ্জের বাইক কিনতে চান তাহলে আপনার কাছে বেস্ট অপশন হতে পারে এই Hero Splendor Super বাইকটি।

Advertisement

Related Articles

Back to top button