চোখের পলক ফেলার সুযোগ পাবে না! কীর্তি সুরেশের এই পাঁচটি ছবি হল দক্ষিণ ইন্ডাস্ট্রির সবথেকে সেরা

কীর্তি সুরেশ এই মুহূর্তে দক্ষিণ ভারতের সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হয়ে উঠেছেন

Advertisement

Advertisement

দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের সুপারস্টার অভিনেত্রী কীর্তি সুরেশ মঙ্গলবার ১৭ অক্টোবর ৩১ পূর্ণ করে পা দিলেন ৩২-এ। তামিল তেলেগু এবং মালায়ালাম ছবিতে কাজ করে দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করেছেন কীর্তি সুরেশ। জাতীয় চলচ্চিত্র পুরস্কার, তিনটি সিমাপুরস্কার এবং একটি ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন এই দক্ষিণ ভারতীয় অভিনেত্রী। ২০২১ সালে Forbes ইন্ডিয়ার অনূর্ধ্ব তিরিশের তালিকায় স্থান করে নিয়েছিলেন কীর্তি। এই মুহূর্তে দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির সবথেকে ধনী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন কীর্তি সুরেশ। চলুন দেখে নেওয়া যাক কীর্তি সুরেশের পাঁচটি এমন সেরা চলচ্চিত্র যেগুলো আপনাকে অবশ্যই দেখতে হবে।

Advertisement

১. মহানতি

Advertisement

নাগ অশ্বিন পরিচালিত মহানতি দেশের প্রথম মহিলা সুপারস্টার অভিনেত্রী সাবিত্রী গারুর বায়োপিক। ২০১৮ সালে মুক্তি পাওয়া এই ছবিতে মুখ্য ভূমিকায় অর্থাৎ সাবিত্রী গারুর চরিত্রে অভিনয় করেছিলেন কীর্তি সুরেশ। এই ছবিতে অভিনয় করার জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন তিনি। এই ছবিতে সাবিত্রীর স্টাইল এবং বডি ল্যাঙ্গুয়েজ তিনি যেভাবে ফুটিয়ে তুলতে পেরেছিলেন তা সত্যি প্রশংসনীয়। এই ছবিটি আপনি এই মুহূর্তে অ্যামাজন প্রাইমে দেখতে পাবেন।

Advertisement

২. নেনু সাইলজা

২০১৬ সালে মুক্তি পাওয়া এই ছবিটি দক্ষিণের পরিচালক কিশোর তীরুমালার সব থেকে সফল ছবি। এই ছবিতে প্রধান অভিনেত্রী হিসেবে কীর্তি সুরেশের অভিনয় সকলের নজর কেড়েছিল। এই ছবিটাই কীর্তি সুরেশের ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। এই ছবিটি হলো তার প্রথম সুপারহিট ছবি। হিন্দিতে দা সুপার খিলাড়ি ৩ নামে মুক্তি পেয়েছিল এই ছবিটি। এই মুহূর্তে এই ছবিটি ডিজনি প্লাস হটস্টারে রয়েছে।

৩. সানি কায়ধাম

অরুণ মাথেস্মরণ পরিচালিত সানি কায়ধাম ২০২২ সালে মুক্তি পেয়েছিল এবং এই ছবিতে কীর্তি সুরেশের সঙ্গে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন সেলভা রাঘবন এবং অখিলেশ। গল্পটি পনি এবং তার পরিবারকে নিয়ে আবর্তিত হয়েছে যাদের পরিবারের উপরে একটা অভিশাপ রয়েছে। অন্যায়ের বিরুদ্ধে লড়াই এবং প্রতিশোধ নেওয়ার গল্প রয়েছে এই ছবিতে। ছবিটি এই মুহূর্তে প্রাইম ভিডিওতে আপনি দেখতে পাবেন।

৪. নেনু লোকল

২০১৭ সালে নানী এবং কীর্তি সুরেশের এই সুপারহিট ছবিটি মুক্তি পায়। এই ছবির পরিচালক ছিলেন ত্রিন্ধা রাও এবং এখনো পর্যন্ত সব থেকে জনপ্রিয় দক্ষিণী ছবির তালিকায় অবশ্যই এটি স্থান পাবে। মূলত এখানে একটা প্রেমের গল্প আছে। এই ছবিটি আপনি এই মুহূর্তে ডিজনি প্লাস হটস্টারের পাশাপাশি গোল্ড মাইন ফিল্মস চ্যানেলে দেখতে পাবেন।

৫. পেঙ্গুইন

ঈশ্বর কার্তিক পরিচালিত পেঙ্গুইন ছবিটি ২০২০ সালে প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছিল। এই ছবিটি একটি দুর্দান্ত অ্যাকশন থ্রিলার। নিজেকে এবং নিজের পরিবারকে বাঁচানোর লড়াইয়ে কিভাবে একজন মা সফল হচ্ছেন, তার উপরে দাঁড়িয়ে রয়েছে পুরো ছবিটি। বলতে গেলে এটা কীর্তি সুরেশের জীবনের সেরা চলচ্চিত্রগুলির মধ্যে একটি।