মেকআপ ছাড়া বলিউডের এই অভিনেত্রীদের দেখলেও লজ্জা পাবেন, দেখুন আসল ছবি

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির ছোট থেকে বড় সমস্ত তারকারাই প্রায় সর্বদা মিডিয়ামহলে চর্চার আলোয় থাকেন। বিশেষ করে বলি ডিভাদের নিয়ে কৌতূহলের শেষ নেই সাধারণ থেকে মিডিয়া কারোরই। কারণে অকারণে বলিউডের অভিনেত্রীরা নিজেদের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে কর্মজীবন নিয়ে থাকেন চর্চায়। তারকা জগৎ’এর সদস্য হওয়ার সুবাদে সর্বদাই ক্যামেরা পারফেক্ট থাকতে হয় তাদের। তবে সম্প্রতি সেই সমস্ত প্রিয় বলি ডিভাদের বিনা মেকাপ লুক দেখেই চোখ কপালে অধিকাংশ ভক্তমহলের।

Advertisement

১) দীপিকা পাডুকোন- বলিউডের অন্যতম সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী তিনি। তার অভিনয়ে মুগ্ধ অগণিত মানুষ। তার রূপের প্রশংসা চলে বলিউড থেকে হলিউড সর্বত্রই। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় তার একটি পুরনো ছবি ভাইরাল হয়েছে যেখানে, তাকে একেবারে সাধারণ বেশে দেখা গিয়েছে। তার এই ঝলক দেখতে একেবারেই অভ্যস্ত নন সাধারণ জনগণ। এদিন একটি সাদা টপ ও কমলা রঙের নামাবলী গলায় ছিলেন তিনি। পরেছিলেন কমলা রঙের সিঁদুরের টিপও। খুব সম্ভবত মন্দিরে পুজো দিতে গিয়েই এই ছবি তুলেছিলেন তিনি।

Advertisement

Advertisement

২) ক্যাটরিনা কাইফ- বলিউডের অন্যতম সফল প্রথম সারির অভিনেত্রী তিনি। শুরুর সময় থেকেই নিজের দক্ষ অভিনয় শৈলী ও রূপের জাদুতে মোহিত করে রেখেছেন সকলকে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে তাকে একটি স্লিভলেস শর্ট ড্রেসে দেখা গিয়েছে। এদিন বিনা মেকাপেই ছিলেন তিনি। তবে তার এই ছবি যে তার ভক্তমহলের একাংশকে চমকে দিয়েছে, তা বলাই বাহুল্য।

৩) প্রিয়াঙ্কা চোপড়া- বর্তমানে তিনি বলিউডের পাশাপাশি নিজের আধিপত্য বিস্তার করেছেন হলিউডের মাটিতেও। তার স্টাইল ও গ্ল্যামার নিয়ে থেকেই চর্চা চলে মিডিয়ার পাতায়। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার বহু পুরনো একটি ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে। এটি খুব সম্ভবত তার অভিনয় জীবনের শুরুর সময়ের ছবি। ছবিতে একেবারে সাধারণ বেশেই দেখা দিয়েছিলেন অভিনেত্রী। তাকে এত সাধারনভাবে দেখতে অভ্যস্ত না হলেও, অভিনেত্রীর এই ছবি খুব একটা অপছন্দ হয়নি তার ভক্তদেরও।

৪) সোনাম কাপুর- অনিল কন্যা সোনাম কাপুর বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। খুব সম্প্রতি মা হয়েছেন তিনি। তবে আপাতত নিজের সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবির সূত্র ধরেই চর্চায় তিনি। ছবিতে মুখে মেকাপের বেশ কিছু জিনিস লাগিয়ে বসে থাকতে দেখা গিয়েছে তাকে। আর এই ঝলক দেখে অনেকেরই মনে হয়েছে তিনি মেকাপ দিয়েই নিজের রূপ বজায় রেখে চলেছেন ক্যামেরার সামনে। খুব সম্ভবত কোন অনুষ্ঠানে যাওয়ার আগে কিংবা শুটিং সেটে যাওয়ার পূর্বের ঝলক এটি।

৫) শিল্পা শেট্টি- ৪৭ বছর বয়সেও এই অভিনেত্রী নিজের রূপ ও ফিটনেস দিয়ে বলে বলে টেক্কা দিতে পারেন বর্তমানের একাধিক প্রথম সারির সুন্দরী বলি ডিভাদের। নিজের ফিটনেস চর্চা নিয়ে প্রায়ই মিডিয়ার পাতায় চর্চায় থাকতে দেখা যায় তাকে। তবে সম্প্রতি তার যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে, তাকে খোলা চুলে, বিনা মেকাপে একটি সালোয়ার স্যুটে দেখা গিয়েছে। চোখে চশমাও ছিল তার। বলাই বাহুল্য, অভিনেত্রীর এই ঝলক রীতিমতো অবাক করেছে তার ভক্তদের একাংশকে।

Recent Posts