বলিউডবিনোদন

বলিউডের এই ৫ জুটি যারা হোটেল রুমের পরকীয়া হাতেনাতে ধরা পড়েছিল, দেখে নিন একনজরে

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং সম্পর্কের বিতর্ক প্রায় সমার্থক শব্দ

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। এক কথায় বলা যায় এই বলিউড জগত বিভিন্ন রহস্যের সমাহার। এমন এমন কিছু সম্পর্কের গুঞ্জন বলিউডে রয়েছে যা শেষ পর্যন্ত হয়তো জানা যায় না। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে কোনো খবর ফাঁস হলেই তা মুহূর্তের মধ্যে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে। আসলে প্রিয় তারকাদের ক্যারিয়ারের পাশাপাশি তাদের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাপক কৌতূহল নিয়ে থাকেন নেটিজেনরা। আজকের এই প্রতিবেদনে বেশ কিছু জনপ্রিয় জুটির সিক্রেট আপনাদেরকে জানাবো।

Advertisement

৯০ এর দশকে এক জনপ্রিয় অভিনেত্রী ছিলেন করিশমা কাপুর। তখন একের পর এক সিনেমাতে অজয় দেবগনের সাথে স্ক্রিন ভাগ করেছিলেন তিনি। এমনকি জানা যায় পরপর ৫ টি সিনেমাতে এই জুটি একসাথে কাজ করে করিশমা কাপুর এবং অজয় দেবগন একে অপরের কাছে চলে আসেন। তবে এই সম্পর্ক নিয়ে খুব একটা সিরিয়াস ছিলেন না অজয় দেবগন। এমতাবস্তায় একদিন কাজল এবং অজয়কে একই বেডরুমে থাকতে দেখা যায়। আর সেই মুহূর্তে করিশমা কাপুর অজয় দেবগনের সাথে সম্পর্ক ভেঙে দেয়। পরে ১৯৯৯ সালে অজয় দেবগন এবং কাজলের বিয়ে হয়।

Advertisement

এছাড়া বলিউডের একটি ঘটনা এখন অব্দি সবাইকে অবাক করে। জানা যায়, ২০১১ সালে প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে যখন ইনকাম ট্যাক্স অফিসাররা রেড করেন তখন ভোর ৭:৩০ টায় প্রিয়াঙ্কার বাড়ির দরজা খোলেন জনপ্রিয় বলিউড অভিনেতা শাহিদ কাপুর। তখন তিনি জানান যে তার বাড়ি তিন মিনিট দূরে হওয়ায় তিনি চলে এসেছেন। তবে এই বিষয় নিয়ে এখনো অব্দি নেটিজেনদের মধ্যে ব্যাপক সন্দেহ রয়েছে।

এছাড়াও বলিউডের এক সময়ে ব্যাপক জনপ্রিয় ছিলেন গোবিন্দা এবং রানী মুখার্জি। ‘হাদ কার দি আপনে’ সিনেমার শুটিংয়ের সময় এই জুটি একে অপরের কাছে আসেন। তখন মিডিয়াতে গোবিন্দা এবং রানী মুখার্জির সম্পর্ক নিয়ে তুমুল আলোচনা শুরু হয়। কিন্তু সেই সময় গোবিন্দা বিবাহিত ছিলেন এবং দুই সন্তানের বাবা ছিলেন। সেই সময় একবার রানী মুখার্জির বেডরুম থেকে বের হতে দেখা গিয়েছিল গোবিন্দাকে। অবশ্য পরে গোবিন্দা ডিভোর্স না নেওয়ায়, রানী মুখার্জির সাথে তার সম্পর্ক বিচ্ছিন্ন হয়ে যায়।

এছাড়াও বলিউড দুনিয়ার আরেক সম্পর্ক এক সময় ব্যাপক জনপ্রিয় ছিল। সঞ্জয় দত্ত এবং সুস্মিতা সেন একে অপরের কাছে ছিলেন এবং দীর্ঘদিন তারা প্রেম করেছিলেন। এমনকি তারা একবার বিদেশে একসাথে ঘুরতে গিয়েছিলেন এবং দুজনের জন্যে একটি রুম ভাড়া করেছিলেন। কিছু মিডিয়া রিপোর্টার সঞ্জয় দত্তকে সুস্মিতা সেনের হাত ধরে হোটেল রুমে থাকতে দেখে নিয়েছিলেন।

সর্বশেষে বলা যায় নানা পাটেকার এবং আয়েশা জুলকের স্বপ্নের কথা। জানা যায় একসময় মনীষা কৈরালা নানা পাটেকারের প্রেমে পড়েছিলেন। কিন্তু গুঞ্জন রয়েছে দুর্ভাগ্যবশত হোটেল রুমে মনীষা, নানা পাটেকার এবং আয়েশা জুলকেরকে হাতেনাতে ধরে ফেলেন। ফলে তাদের সম্পর্ক ভেঙে যায়

Related Articles

Back to top button