ভোজপুরি গানের তালে লাস্যময়ী কায়দায় ব্যাপক নাচ করলেন যুবতী, ভিডিও ভাইরাল ইন্টারনেট দুনিয়াতে

ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের।

Advertisement

এই ভোজপুরি ইন্ডাস্ট্রি নিয়ে এতদিন চর্চা চলছে উত্তর ভারতের দিকে। তবে এবার বাংলাতেও জনপ্রিয় হচ্ছে ভোজপুরি ইন্ড্রাস্ট্রি। একের পর এক ভোজপুরি গান ভাইরাল হয়েছে বাংলার বুকে। অটো বা রিক্সাতে উঠলে হামেশাই শোনা যায় ভোজপুরি গানের উদ্দাম সুর। আবার অনেক গ্রামের দিকে এই ভোজপুরি গানের তালে মাচা ডান্স করছেন কিছু কমবয়সী যুবতী। আবার অনেকেই এই ভোজপুরি গানের তালে ড্যান্স কভার ভিডিও বানিয়ে থাকেন। সম্প্রতি ইউটিউবে এমনই একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে।

Advertisement

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল একটি ভিডিওতে দেখা গেছে এক যুবতী একটি ভোজপুরি গানের তালে অসম্ভব সুন্দর কায়দায় ড্যান্স কভার ভিডিও বানিয়েছেন। সে নিজের ঘরেই ভোজপুরি গান, ‘পাটনা সে চুলতা দাওয়াইয়া রে‘ গানের তালে বোল্ড কায়দায় নাচ করেছেন। ওই যুবতী লাল রংয়ের একটি পাতলা শাড়ি পরে নাচের মাঝে কার্ভি ফিগার দেখিয়ে নাচ করেছেন। গানের তালে তাঁর ঠুমকা দেখে রাতের ঘুম কেড়ে নেবে আপনার। ১১ মাস আগে ইউটিউবে পোস্ট করা এই ভিডিওটি ৭.২ লাখ মানুষ দেখেছেন। ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement