ভাইরাল & ভিডিও

VIDEO: কালো শাড়িতে হিন্দি গানে দুরন্ত নাচ করলেন যুবতী, ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়লো

ভিডিওটি এখন ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল হয়েছে

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়া সকলের কাছেই আজকালকার দিনে একটা বড় অস্ত্র হয়ে উঠেছে জনপ্রিয়তা পাওয়ার। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপনি খুব সহজে নিজের ট্যালেন্ট প্রদর্শন করে জনপ্রিয়তা পেতে পারেন এবং নিজের একটা আলাদা ফ্যান বেস তৈরি করতে পারেন। এরা হবে আপনার একেবারে লয়াল ফ্যান যারা আপনার ভিডিও দেখতে খুবই পছন্দ করবেন। সোশ্যাল মিডিয়ার পর্দায় জনপ্রিয়তা পাওয়া সেই কারণে আজকালকার দিনে আর খুব একটা বড় কঠিন বিষয় নয়। ইউটিউব থেকে শুরু করে ইনস্টাগ্রাম, ফেসবুক, সমস্ত মাধ্যমেই আজকাল মানুষ ভিডিও তৈরি করে জনপ্রিয়তা পেতে পারেন। তবে আজকালকার দিনে instagram এর জনপ্রিয়তা কিন্তু অন্যান্য প্লাটফর্মের থেকে বেশি চলছে। বিশেষ করে instagram এর রিল ভিডিও ফিচারটির জন্য আজকাল ইনস্টাগ্রাম তরুণ প্রজন্মের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে।

Advertisement
Advertisement

আগেকার দিনে টিক টক এরকমই একটি অত্যন্ত জনপ্রিয় প্ল্যাটফর্ম ছিল যেখানে মানুষ ভিডিও আপলোড করে খুব সহজে জনপ্রিয়তা পেতে পারতেন। ভারত সরকারের দ্বারা টিকটক বন্ধ হয়ে যাওয়ার পরে এই জায়গা দখল করেছে instagram রিল। এখন ভারতের বহু এমন মানুষ রয়েছেন যারা ইনস্টাগ্রামে শুধুমাত্র রিয়েল ভিডিও পোস্ট করে দারুন জনপ্রিয়তা পাচ্ছেন এবং তারই সাথে প্রচুর টাকা আয় করার সুযোগ পাচ্ছেন। সেরকমই একজন নতুন সোশ্যাল মিডিয়া প্রভাবীর ব্যাপারে আজ আমরা আলোচনা করতে চলেছি। এই তারকার নাম হল আকাঙ্ক্ষা। মাঝেমধ্যেই তার বিভিন্ন নাচের ভিডিও এবং বেশ কিছু বোল্ড ভিডিও তিনি instagram এর রিল হিসাবে আপলোড করে থাকেন। সম্প্রতি তার একটি নতুন নাচের ভিডিও জনপ্রিয় হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে মুন্নি বদনাম গানের সঙ্গে দুরন্ত নাচ করতে।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি নতুন নৃত্যশিল্পীর একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে। এই শিল্পীর নাম হলো আকাঙ্ক্ষা এবং তিনি মাঝে মধ্যেই এই ধরনের ভিডিও পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তিনি একটি নতুন ভিডিও পোস্ট করেছেন যেখানে তিনি জনপ্রিয় বলিউড গান মুন্নি বদনাম গানের সঙ্গে করেছেন দুরন্ত ডান্স। এই ডান্স করার সময় তার পরনে ছিল একটি কালো রঙের শাড়ি ও তার সাথেই ছিল শাড়ির মতোই সোনালী রঙের বর্ডার দেওয়া একটি কালো ব্লাউজ। তার এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল। তার এই নাচ দেখার জন্য নেট দুনিয়ায় মানুষের ভিড়। সব মিলিয়ে এখন তিনি ইনস্টাগ্রাম স্টার। ফলে ভিডিওটি হয়েছে ব্যাপক ভাইরাল।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button