×
বলিউডবিনোদন

Oops Moment এর শিকার বলি অভিনেত্রী নুসরাত ভারুচা, ব্যাপক ভিডিও ভাইরাল

উঠতি বলিউড তারকাদের তালিকায় প্রথমের দিকে রয়েছেন নুসরাত ভারুচা

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। আবার কখনও কখনও ভাইরাল হয় বিভিন্ন তারকাদের ছবি। এছাড়াও তারকারা প্রায় প্রতিটি মুহূর্ত পাপারাৎজিদের ক্যামেরার নজরে থাকেন। ঘর থেকে বের হলেই পাপারাজ্জিদের সম্মুখীন হয় তাঁরা। বলিউড সুন্দরীরা বেশিরভাগ সময় বিভিন্ন ডিজাইনার পোশাক পরে ক্যামেরার সম্মুখীন হন। তবে এরমধ্যেই কিছু কিছু সময় পোশাক বিভ্রাটের কারণে লাইভ অন ক্যামেরা চলে আসে তারকাদের উপস মোমেন্ট।

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে উঠতি জনপ্রিয় নায়িকাদের মধ্যে একদম প্রথম সারিতে রয়েছে অভিনেত্রী নুসরাত ভারুচা। তাঁর অসাধারণ সুন্দর অভিনয় এবং মিষ্টি এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে লাখ লাখ ভারতবাসীর। তিনি একদিকে যেমন গোটা চলচ্চিত্র ক্যারিয়ারে প্রচুর সম্মান অর্জন করেছেন, ঠিক অন্যদিকে তাঁর অর্থ বা সম্পত্তির কোনো কমতি নেই। এই অভিনেত্রী ভারতীয় দর্শকদের জন্য বেশ কয়েকটি সুপার ডুপার হিট হিন্দি ছবি উপহার দিয়েছেন। নেটিজেনরা তাকে চিনতে শুরু করেন সোনু কি টিটু কি সাদি সিনেমা থেকে। এরপর একের পর এক ব্লকবাস্টার সিনেমাতে অভিনয় করেছেন তিনি।

চলতি বছরে অভিনেত্রী নুসরাত ভারুচার একাধিক সিনেমা রিলিজ করতে চলেছে। সম্প্রতি এই অভিনেত্রী শিল্পা শেট্টির সাথে একটি ইভেন্টে যোগদান করতে গিয়েছিলেন। সেখানে সাদা রঙের একটি ডিজাইনার পোশাক পরে এসেছিলেন তিনি। তাকে দেখতে যে অপরূপ সুন্দরী লাগছিল তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু স্টেজে উঠতেই ঘটে বিপত্তি। পাতলা সাদা ডিজাইনের পোশাকের উপর দিয়ে অভিনেত্রীর শরীরী ভাঁজ স্পষ্ট দেখা যায়। লাইভ অনুষ্ঠান থাকায় এই ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement

Related Articles

Back to top button