খেলা

ধনশ্রী ও শ্রেয়াস আইয়ারের ঘনিষ্ঠতা দেখে এই বড় পদক্ষেপ নিলেন চাহাল, স্ত্রীকে ছেড়ে এই সুন্দরীর কোলে দেখা গেল

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভারতীয় ক্রিকেটার চাহালের একটি ছবি রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে। যে ছবিতে এক সুন্দরীর সাথে ঘনিষ্ঠ ভাবে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে ভারতীয় ক্রিকেটারকে।

Advertisement

Advertisement

ভারতীয় তারকা ক্রিকেটার শ্রেয়াস আইয়ার এবং তারকা ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী বর্মার কেমিস্ট্রি নিয়ে সম্প্রতি সময় গুলোতে নানা মাধ্যমে রসালো গুজব ছড়াতে দেখা গেছে। এমনকি এই দুজনের কেমিস্ট্রির কথা বিভিন্ন বার জায়গা পেয়েছে সংবাদ শিরোনামে। বিষয়টি নিয়ে যুজবেন্দ্র চাহালের উদ্দেশ্যে বিভিন্ন সময় ‘সান্তনা মূলক’ বাক্য ব্যবহার করতে দেখা গেছে নেটিজেনদের। অনেকেই মনে করেন, শ্রেয়াস আইয়ার এবং ধনশ্রী বর্মার মধ্যে ইঙ্গিত পূর্ণ সম্পর্ক রয়েছে। আবার অনেকেই মনে করেন, বিষয়টি সম্পূর্ণ গুজব।

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, তারকা ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের জনপ্রিয়তা যে কতটা, তা অজানা নয় কারোর। ভারতের এই চতুর ক্রিকেটারের সাথে শুধুমাত্র একটি সেলফি তোলার জন্য স্বপ্ন দেখেন কয়েক কোটি ভক্তরা। ফলে জনপ্রিয়তার দিক থেকে কোন অংশে তিনি পিছিয়ে নেই ধনশ্রী বর্মার চেয়ে। এবার শ্রেয়াস আইয়ার এবং ধনশ্রী বর্মার কার্যক্রমের যথোপযুক্ত জবাব দিতে গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করলেন যুজবেন্দ্র চাহাল। উল্লেখ্য, ইতিপূর্বে বিভিন্ন বার দেখা গেছে ধনশ্রী বর্মার সাথে একের পর এক রিল ভিডিও বানাচ্ছেন শ্রেয়াস আইয়ার।

Advertisement

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভারতীয় ক্রিকেটার চাহালের একটি ছবি রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে। যে ছবিতে এক সুন্দরীর সাথে ঘনিষ্ঠ ভাবে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে ভারতীয় ক্রিকেটারকে। এই দুজনের ঘনিষ্ঠতা দেখে এটা পরিষ্কারভাবে জানা যায় যে, এরা দুজন একে অপরের বন্ধুর চেয়ে অনেক বেশি। যেখানে দুজনকে বেশ রোমান্টিক ভাবে সময় কাটাতে দেখা গেছে। যদি ভাইরাল হওয়া এই ছবিটির সত্যতা তুলে ধরি, তবে জানা যাচ্ছে চাহালের সাথে ছবিতে থাকা মেয়েটি আসলে একজন পেশাদার মডেল। তিনি আর কেউ নন বরং দাবার জগতে বিখ্যাত খেলোয়াড় জেসি ফেব্রুয়ারি।

Recent Posts