বিনোদন

ডিজে গানেই মঞ্চ কাঁপালেন Gori Nagori, নাচের ঠুমকায় ঘায়েল উপস্থিত দর্শকরাও

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর সূত্র ধরেই। তাদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী, থেকে থেকেই যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। আর সেইসমস্ত ভিডিওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার দর্শকরাও। তবে সম্প্রতি স্বপ্না চৌধুরী নন, গোরি নাগোরির দুর্দান্ত নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সেই ভিডিওটি যে নেটিজেনরাও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য।

Advertisement

এই মুহূর্তে হরিয়ানভি প্রথম সারির নৃত্যশিল্পীদের মধ্যে গোরি নাগোরি অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। থেকে থেকেই তার নাচের ভিডিও ভাইরাল হয়। মঞ্চের পাশাপাশি একাধিক মিউজিক ভিডিওতেও দেখা মেলে তার। নিজের ইনস্টাগ্রামের সূত্রেও প্রায়ই চর্চিত হন একাংশের মাঝে। তবে সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে ডিজে গানেই নজর কেড়েছেন নেটজনতার একাংশের। রইল সেই ঝলক, দেখে নিন।

Advertisement
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে গোরি নাগোরিকে হিট হরিয়ানভি গানে ‘গোরি নাচে নাগোরি নাচে’র তালেই মঞ্চ কাঁপাতে দেখা গিয়েছে। এদিন জনপ্রিয়, হিট হরিয়ানভি গানের তালে গোলাপি রঙের ঝকমকে ঘাঘড়া-চোলিতেই দেখা দিয়েছিলেন এদিন। ঝকমকে আলোয় মানানসই মেকাপে কেড়েছিলেন সকলের নজরও। ইতিমধ্যেই ৪ লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে তার এই ভিডিওটি। বলাই বাহুল্য, এই মুহূর্তে বিগ বস ১৬’র প্রতিযোগী গোরি নাগোরি নিজের এই নাচের ভিডিওর সূত্র ধরেই হরিয়ানভি দর্শকদের একাংশের মাঝে পুনরায় চর্চিত ও প্রশংসিত।

Recent Posts