বলিউডবিনোদন

Ameesha Patel: গদর ফিল্মের সহজ সরল অভিনেত্রী এখন অনেক সাহসী হয়ে উঠেছেন, ছবি দেখলে মন ছুয়ে যাবে

×
Advertisement

আমিশা পাটেল বলিউডের অন্যতম জনপ্রিয়, প্রথম সারির হিট অভিনেত্রী। ২০০০ সালে তেলেগু ছবি ‘বদ্রি’ দিয়েই নিজের অভিনয় জীবনের পথচলা শুরু করেছিলেন। ঐ বছরেই হৃত্বিক রোশনের বিপরীতে ‘কহনা পেয়ার হ্যায়’ দিয়েই নিজের বলিউড ডেবিউ করেছিলেন তিনি। বক্সঅফিসেও চূড়ান্ত সফল হয়েছিল সেই ছবি। এরপর থেকে পিছন ঘুরে তাকাতে হয়নি তাকে। একের পর এক হিট ছবি উপহার দিয়ে গিয়েছেন নিজের দর্শকদের।

Advertisement

এরপর ২০০১’এ ‘গাদার: এক প্রেম কথা’ ছবিতে সানি দেওলের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এই ছবিটিও যে বক্সঅফিসে বেজায় সাড়া ফেলেছিল সেকথা অবশ্য আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। সেই থেকেই নিজের অভিনয়ের পাশাপাশি বজায় রেখেছেন রূপের দাপটও। বড়পর্দায় বিশেষ দেখা না মিললেও থেকে থেকেই নেটদুনিয়ায় চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি গোয়া থেকেই নিজের সাহসী হট লুক শেয়ার করে নিয়েছেন তিনি। আপাতত সেই সূত্রেই নিজের ভক্তদের পুনরায় দৃষ্টি আকর্ষণ করেছেন অভিনেত্রী।

Advertisement

অভিনেত্রী সম্প্রতি নিজের একটি সাম্প্রতিক রিল ভিডিও শেয়ার করে নিয়েছেন যেখানে সমুদ্রের ধরে নীল বিকিনিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সাথে পরেছিলেন নীল হট প্যান্টও। খোলা চুলে চোখে পরেছিলেন নীল চশমাও। পায়ে ছিল সাদা স্যান্ডেলও। এদিন সেরম কোনো মেকাপ নেননি তিনি। একেবারে ক্যাজুয়াল লুকেই অভিনেত্রী রীতিমতো নেটদুনিয়ায় আগুন ধরিয়েছেন। নিঃসন্দেহে বলা চলে, এই বেশে তিনি রীতিমতো উষ্ণতা ছড়িয়েছেন তার অগণিত ভক্তমহলের মাঝে। পাশাপাশি তাপমাত্রাও বাড়িয়েছেন সোশ্যাল মিডিয়ার। বলাই বাহুল্য, এই বয়সেও বোল্ডনেসের দিক দিয়ে তিনি বলে বলে টেক্কা দিতে পারেন বর্তমানের অভিনেত্রীদের।

Related Articles

Back to top button