ভিকির সাথে ক্যাটরিনার বিয়ের প্রথম রাতের সিক্রেট ফাঁস হল ইন্টারনেটে, ফাঁস করলেন অভিনেত্রী নিজেই

কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল জুটি

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির তারকাখচিত বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত সম্পর্ক এবং কিছু কার্যকলাপ মাঝেমাঝেই টপ ট্রেন্ডে পরিণত হয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝকমকে জীবনে থাকা তারকারা কখন কবে কি করবেন সেই নিয়ে বেশ উত্তেজিত থাকেন তাঁদের অনুরাগীরা। বেশ কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল জুটি। তারপর থেকেই সোশ্যাল মিডিয়াতে দেখা মেলে এই জুটির একসাথে কাটানো কিছু মিষ্টি মুহূর্তের ছবি। মোটামুটি তারা ছবি পোস্ট করলেই মুহুর্তের মধ্যে তা ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হয়ে যায়।

Advertisement

ক্যাটরিনা কাইফ বা ভিকি কৌশলকে চেনেন না এমন মানুষের সংখ্যা এই ভারত ভূখন্ডে হয়তো নেই। বিদেশের মাটিতেও তাদের জনপ্রিয়তা কিছু কম নয়। তাইতো এই জুটির মিষ্টি প্রেমের কাহিনী থেকে শুরু করে বিয়ের পিঁড়িতে বসা অব্দি সমস্ত খবর নখদর্পনে ছিল নেটিজেনদের। এমনকি বিয়ের পর এই জুটি কখন কোথায় যাচ্ছেন বা তাদের জীবন কেমন চলছে, সেই নিয়ে মাঝে মাঝেই আলোচনা হয় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিয়ের এতদিন পর ভিকি ও ক্যাটরিনার প্রথম রাতের ঘটনা খবরের শিরোনামে এসেছে সম্প্রতি।

Advertisement

Advertisement

আসলে কিছুদিন আগে ক্যাটরিনা কাইফ কফি উইথ করণ রিয়েলিটি শোতে উপস্থিত হয়েছিলেন। সেখানেই আলিয়ার একটি বক্তব্যকে ঘিরে ক্যাটরিনাকে প্রশ্ন করা হয়। তিনি তখন স্পষ্ট জানান যে আলিয়ার বক্তব্যকে তিনি সমর্থন করেন। আসলে আলিয়া ভাট বলেছিলেন যে বিয়ের প্রথম রাতে বর এবং বউ খুবই ক্লান্ত থাকে। তাই হানিমুনের দিন বিয়ের প্রথম রাত উদযাপন করা যায়। ক্যাটরিনার এই মন্তব্যে সমর্থনের মাধ্যমে এটা স্পষ্ট যে ভিকি ও ক্যাটরিনা বিয়ের প্রথম রাত উদযাপন করেনি, হানিমুন স্পেশাল করে কাটিয়েছেন।