জীবনযাপন

মেয়েদের যে গুণ গুলো পুরুষদের কাছে বিশেষ আকর্ষণীয়

Advertisement
×

ভারত বার্তা ডিজিটাল ডেস্ক, সোমনাথ বিশ্বাস : সৃষ্টির শুরু থেকেই বিপরীত লিঙ্গের মানুষ একে অপরের প্রতি আকর্ষিত হয়। নারী-পুরুষ উভয়ের মাঝেই কিছু গুণ রয়েছে যা এই আকর্ষণটাকে আরও মজবুত করে তোলে। প্রতিটা পুরুষই তার পছন্দের নারীর মাঝে কিছু গুণ খুঁজে থাকে। শুধু চেহারাই নয়, চেহারার সাথে ব্যক্তিত্ব, চলনবলন এমন অনেক কিছুই আছে যেগুলো বেশি আকর্ষণীয়। দেখে নিন মেয়েদের তেমনই কিছু বিশেষ গুণ যা, ছেলেদের অত্যন্ত আকর্ষণীয় মনে হয়।

Advertisement
Advertisement

১. ব্যক্তিত্বঃ সাধারণভাবে দেখলে মনে হবে ছেলেরা শুধুমাত্র মেয়েদের সুন্দর চেহারার পিছনেই ছুটে থাকে। কিন্তু আদতে তা নয়। সুন্দর চেহারার থেকেও মেয়েদের যে জিনিসটা ছেলেদের বেশি আকর্ষণ করে সেটা হলো ব্যক্তিত্ব। উজ্জ্বল ব্যক্তিত্বের অধিকারী মেয়েদের প্রেমেই পড়ে বেশীরভাগ ছেলে।

Advertisement

২. উপযুক্ত সময় এবং স্থানে সঠিক কথা বলতে পারাঃ অনেক ছেলেরাই বলে থাকে যে, মেয়েরা এমনিতে বেশি কথা বললেও সঠিক সময়ে সঠিক কথাটি বলতে পারেনা। তাই সঠিক সময়ে সঠিক কথা বলতে পারে এমন মেয়েদের প্রতি এক আলাদাই আকর্ষণ আছে ছেলেদের।

Advertisement
Advertisement

৩. আত্মনির্ভরশীলতাঃ ছেলেরা আত্মনির্ভরশীল মেয়েদের একটু বেশিই পছন্দ করে। তারা নিজের মায়ের মতো একজনকে খুঁজে পায় আত্মনির্ভরশীল মেয়েদের মধ্যে। নিজের কাজ নিজে করতে পারে এমন মেয়েদের আকর্ষণীয় বলে থাকে অনেক ছেলেই।

৪. রহস্যময়তাঃ মেয়েদের রহস্যময়ী বলে আক্ষেপ করলেও, বেশীরভাগ ছেলেরাই কিন্তু রহস্যময়ী মেয়েদেরই পছন্দ করে। তাকে এই রহস্য উদ্ধার করতেই হবে, এই ভেবেই সেই রহস্যের সমাধানে নেমে পড়ে অনেকে। তাদের কাছে রহস্যময়ী মেয়েরাই আকর্ষণীয়।

৫. মেকাপ ছাড়া চেহারাঃ নিজেকে সুন্দর দেখাতে একটি মেয়ে যতই মেকাপ করুক না কেনো, ছেলেদের কিন্তু মেকাপ বিহীন চেহারাই বেশি পছন্দের। মেকাপ বিহীন, সাদামাদা, ছিমছাম মেয়েদেরকে অনেক ছেলেই আকর্ষণীয় হিসেবে খুঁজে পায়।

Advertisement

Related Articles

Back to top button