টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Mithai: সিডের ওপর রেগে সোমের সাথেই নাচলেন তোর্সা!

×
Advertisement

রাত ৮টা বাজলে কোনো কাজ না। শুধু মিঠাই হলেই চলবে। একের পর এক টুইস্ট এনে টিআরপি তালিকায় এক নম্বর জায়গা ধরে রেখেছে সকলের প্রিয় মিঠাই। আপাতত তুফান মেল মিঠাই আর তাঁর উচ্ছেবাবু সিদ্ধার্থ-র মধ্যে সম্পর্ক টক-মিষ্টি সম্পর্ক দেখার জন্য মুখিয়ে সারা বাংলা। উচ্ছেবাবু আর মিঠায়ের কখনো ঝগড়া তো রাগ। অবশ্য এই ধারাবাহিকে মিঠাই আর উচ্ছেবাবু ছাড়া ও অন্যান চরিত্র বেশ জনপ্রিয়।

Advertisement

জি বাংলার মিঠাই ধারাবাহিকের মোদক পরিবারের প্রতি দর্শকদের ভালবাসা দিন যত যাচ্ছে ততই বাড়ছে। এই মিঠাই ধারাবাহিকে প্রায় প্রত্যেকদিনই ঘটে চলেছে নতুন নতুন ঘটনা, যা দর্শকেরা সবাই রোজ দেখছেন। তবে এবার হয়তো দর্শকদের ভালোবাসার মানুষ বদলে যেতে চলেছে। মোদক পরিবারে আগে শুধু সিদ্ধার্থ মিঠাই জুটিকে ভালোবাসা দিয়েছে। তবে এদের পাশাপাশি নতুন নতুন জুটি তৈরী হয়েছে। এখন রয়েছে একদিকে রাতুল শ্রীতমা জুটি, অন্যদিকে সদ্য তৈরী হয়েছেরুডি নীপা জুটি।

সম্প্রতি মিঠাইয়ের এপিসোড দেখে মনে হচ্ছে, ভবিষ্যতে হতে পারে সোম টেস জুটি। হ্যাঁ সোম আর তোর্সা। মিঠাইকে জব্দ করার জন্য দুজন মিলে নানান কারসাজি করলেও মিঠাইয়ের গোপাল এদের বারবার ফেল করে দিচ্ছে৷ তাই জন্য তো হাজার চেষ্টা করেও মিঠাইয়ের চিতৈ পিঠে বানানো আটকাতে পারেননি। এরপর বাড়ি ফিরে সিড নিজের বাড়িতে অফিসের সাক্সেস পার্টির বন্দোবস্ত করলে তোর্সা ইচ্ছে করে মিঠাইকে অপদস্ত করার জন্য কাপল ডান্স এর চ্যালেঞ্জ দেয় সিডকে।

Advertisement

তবে এবারেও গো হারান হারলো টেস মিঠাইয়ের কাছে। সিলেটো পড়ে মিঠাই আর সিড অসাধারণ নাচের পার্ফম্যান্স করে। আর এরপরেই টেস রেগে নিয়ে নিল বড় সিদ্ধান্ত। সকলের সামনে সোমের সাথে হিন্দি গানে কাপল ড্যান্স করলো। কাপলদের মতোই স্টেপ মিলিয়ে নাচলো তোর্সা। তাহলে কি এবার টেস মুভ অন করবে? সিডকে ভুলে গিয়ে সোমকে নিজের পার্টনার বানাবে? অনেকে অবশ্য টেস আর সোমের নাচের প্রশংসা করেছন। অনেকে সোম আর টেসকে জুটি হিসেবে দেখতে চাইছেন। তাহলে মিঠাই ধারাবাহিকে আদৈও জুটি বাঁধছে কিনা এটাই দেখার।

Related Articles

Back to top button