ছন্দে ফিরছে টলিপাড়া, আজ থেকেই শুরু হচ্ছে সিরিয়ালের নতুন পর্ব

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: প্রায় তিন মাস বিরতির পর আবার নতুন করে খুলতে শুরু করেছে স্টুডিওপাড়ার দরজা। আর্টিস্ট থেকে টেকনিশিয়ান সকলেই ফিরেছেন ফ্লোরে। জোর কদমে শুরু হয়ে গিয়েছে ধারাবাহিকের কাজ। আজ থেকেই সম্প্রচারিত হতে চলেছে টিভির চলতি ধারাবাহিকগুলির নতুন পর্ব। সিরিয়াল প্রেমীদের জন্য নিঃসন্দেহে এ এক বড় সুখবর। গোধূলি বেলায় ড্রইংরুমে শ্রীময়ী, জবা, কিংবা কৃষ্ণকলিকে কেনা দেখলে বাঙ্গালী গিন্নিদের মন ভরত না। লকডাউনের কোপে পড়ে বন্ধ ছিল এই সকল ধারাবাহিকের কাজ।

Advertisement

অবশেষে আনলক ওয়ানে সিনেপাড়ার দরজা খোলা নিয়ে মন্ত্রী অরূপ বিশ্বাস এর সঙ্গে দীর্ঘ বৈঠকের পর শ্যুটিংফ্লোরে ফেরার সিদ্ধান্ত নেয় আর্টিস্ট ফোরাম। তবে সবকিছু আগের মত স্বাভাবিক ছন্দে এখনই ফিরছে না। করোনা আবহে মেনে চলতে হবে কিছু বাড়তি সর্তকতা। একই সেটে ৬ জনের বেশি শিল্পী নিয়ে কাজ করা যাবে না। শ্যুটিংয়ের ফাঁকে ফাঁকে প্রত্যেককে নিয়ম করে হাত স্যানিটাইজ করে নিতে হবে। অতিরিক্ত বয়স্ক কিংবা শিশুশিল্পীদের এখনই শ্যুটিংয়ে ফেরানো যাবে না।

Advertisement

সব বাধা বিপত্তি কাটিয়ে, সকল শর্ত মেনে চালু হয়ে গিয়েছে ধারাবাহিকটির শ্যুটিং এবং আজ থেকে আগের মতই ধারাবাহিকগুলির নতুন পর্ব দেখতে পাবেন সকলেই। ইতিমধ্যেই মাস্ক পরা রাসমণি কিংবা রামকৃষ্ণের ছবি সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল। বাবা লোকনাথের চরিত্রে অভিনয়কারী অভিনেতা ভাস্করকেও স্যানিটাইজার দিয়ে হাত স্যানিটাইজ করতে দেখা গিয়েছে।

Advertisement

গোটা দেশে লকডাউনেরর কারনে টিভির চলতি অনুষ্ঠানগুলি বন্ধ হয়ে গিয়ে পুরোনো সুপারহিট ধারাবাহিকগুলি সম্প্রচার করা হয়। আবেগে ভেসে কয়েকদিন সেসব অনুষ্ঠান দেখলেও সাধারন দর্শক মিস করছিলেন শ্রীময়ী, মোহর, কৃষ্ণকলির মত চরিত্র গুলিকে। দীর্ঘ অপেক্ষার অবসানের ইতি ঘটতে চলেছে খুব শীঘ্রই, একথা বলা চলে।