টেক বার্তা

বাজারে লঞ্চ হয়ে গেল নতুন বাজাজ পালসার P150, রইল দাম সহ সমস্ত খুঁটিনাটি

বাজাজ পালসারের এই নতুন ভেরিয়ান্টে আপনারা বেশ কিছু নতুন ফিচার পেয়ে যাবেন

×
Advertisement

পালসার প্রেমীদের জন্য নতুন সুখবর। অবশেষে আজ বাজাজ পালসারের ১৫০ সিসি নতুন ভার্সন লঞ্চ করল কোম্পানিটি। এই নতুন বাইকটি Pulsar P150 নাম নিয়ে বাজারে আসতে চলেছে। এই বাইকটি মোট দুটি ভেরিয়েন্ট নিয়ে আসছে – সিঙ্গেল ডিস্ক সিঙ্গেল সিট এবং টুইন ডিস্ক স্প্লিট সিট। এই মডেল দুটির দাম যথাক্রমে রাখা হয়েছে ১.১৭ লক্ষ্য এবং ১.২০ লক্ষ টাকা। বাজাজের সম্পূর্ণ লাইনআপে এই দুটি স্থান পেয়েছে N160 ও Pulsar 150 এর মধ্যে।

Advertisement

নতুন পালসার বাইকে আপনারা পেয়ে যাচ্ছেন একটি এয়ারকুল ১৪৯ সিসি সিঙ্গেল সিলিন্ডার, ৫ স্পিড গিয়ার বক্স ইঞ্জিন, যা থেকে ৮৫০০ আরপিএম গতিতে ১৪.৫ বি এইচ পি শক্তি এবং ৬০০০ আরপিএম গতিতে ১৩.৫ মিলিমিটার টর্ক জেনারেট করা সম্ভব। তবে, এই ভাই কি আপনারা পেয়ে যাবেন কিক স্টার্ট ইঞ্জিন। এই বাইকটির ওজন ১৪০ কিলোগ্রাম এবং এর ফুয়েল ট্যাঙ্ক ক্যাপাসিটি ১৪ লিটার। এই বাইকের গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬৫ মিলিমিটার এবং এর সিটের উচ্চতা ৭৯০ মিলিমিটার। এতে রয়েছে একটি ৩১ মিলিমিটার টেলিস্কোপিক এবং রিয়ার মনোশক ইউনিট ব্রেকের জন্য সামনে এবং পিছনের চাকায় দেওয়া হয়েছে ২৬০ মিলিমিটার এবং ২৩০ মিলিমিটার ডিস্ক ব্রেক। আবার, এই বাইকে আপনারা ১৩০ মিলিমিটার ড্রাম ব্রেক সহ সিঙ্গেল ডিস্ক ভেরিয়ান্ট পেয়ে যাবেন।

Advertisement

সিঙ্গেল সিট ভেরিয়েন্টের সাথে একটি রিয়ার ড্রাম ব্রেক এবং একটি টিউবুলার হ্যান্ডেল বার দেওয়া হয়েছে যেখানে স্প্লিট সিট ভেরিয়েন্টে দেওয়া হয়েছে একটি রিয়ার ডিস্ক ব্রেক এবং ক্লিপ অন হ্যান্ডেলবার। মোটরসাইকেলটি ১৭ ইঞ্চি অ্যালয় হুইল সহযোগে আসবে। এছাড়াও ফিচারের তালিকায় উপস্থিত রয়েছে একটি সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, যা মূলত N160 ইউনিট থেকে ধার করা হয়েছে। গিয়ার পজিশন ইন্ডিকেটর এবং রেঞ্জ ইন্ডিকেটর এখানে দেখা যাবে। এটি একটি অল এলইডি লাইটিং সিস্টেম। পাশাপাশি এলইডি প্রজেক্টর হেডলাইট, এলইডি ডিআরএল এবং এলইডি টেললাইট পাওয়া যাবে এই বাইকে। এই বাইকটি মোট পাঁচটি কালার অপশনে আপনারা পাবেন – রেসিং রেড, ক্যারিবিয়ান ব্লু, ইবনি ব্ল্যাক রেড, ইবনি ব্ল্যাক ব্লু এবং ইবনি ব্ল্যাক হোয়াইট।

Related Articles

Back to top button