বিনোদন

Web series : মালিকের সাথে শরীরী খেলায় মাতলেন কাজের মেয়ে, অন্তরঙ্গ দৃশ্য দেখে নিয়ন্ত্রণ হারাবেন আপনিও

Ullu অ্যাপের ওয়েব সিরিজগুলিতে মুহূর্তে মুহূর্তে রয়েছে বেডসিন ও পরকিয়া সম্পর্কে ভরপুর রগরগে যৌনতা

×
Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। তবে সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ।

Advertisements
Advertisement

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে একটি জনপ্রিয় অ্যাপ হল Ullu। এতে প্রায় রিলিজ করে নতুন নতুন ওয়েব সিরিজ। এই সমস্ত ওয়েব সিরিজের গল্প দেখে বাস্তবিকতার সাথে কোনো মিল পাবেন না। এই ওয়েব সিরিজগুলিতে মুহূর্তে মুহূর্তে রয়েছে বেডসিন ও পরকিয়া সম্পর্কে ভরপুর রগরগে যৌনতা। সম্প্রতি এই Ullu অ্যাপে একটি নতুন ওয়েব সিরিজ রিলিজ করেছে যা দেখে রাতের ঘুম হারাম হতে পারে আপনার।

Advertisements

Ullu অ্যাপে রিলিজ করেছে ‘জারুরাত‘ ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজে কমলেশ এক প্যারালাইজড রোগী। বিছানা থেকে উঠতে পারেন না। তাকে দেখাশোনা করার জন্য একজন মহিলা আছেন তার নাম সবিতা। রোগী হলেও সবিতার শরীরী ভাঁজ দেখে নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেন না কমলেশ। একদিন তো সে সবিতার বুকের খাঁজে হাত দিয়ে দেয়। এরপর তাঁদের পরকীয়া সম্পর্ক শুরু হয়। ওয়েব সিরিজের প্রতি মুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য। এই ওয়েব সিরিজে প্রধান চরিত্রে কাজ করেছেন স্বরান্য কাউর, নিরাজ সিং রাজপুত, রবি মিশ্র প্রমুখরা। ওয়েব সিরিজের কিছু ঝলক দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button