ভোজপুরি গানে বাড়ির ছাদে উদ্দাম কায়দায় নাচ করলেন গৃহবধূ, ভিডিও ভাইরাল ইন্টারনেট দুনিয়াতে

অনেকেই নিজের বাড়িতে নিজের প্রতিভা প্রদর্শনে নাচের ভিডিও বানিয়ে থাকেন

Advertisement

Advertisement

আজকালকার দিনে কমবেশি সকলেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবার সাথে বহুল পরিচিত। প্রযুক্তির দুনিয়াতে তাল মিলিয়ে চলতে গেলে মোবাইল ফোন থাকা খুবই জরুরি। আর যাদের স্মার্টফোন আছে তাদের কাছে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নেই, এমন সংখ্যা হয়তো খুবই কম। বলা যেতে পারে, আলাদিনের আশ্চর্য প্রদীপ হল সোশ্যাল মিডিয়া। এতে দিন দুনিয়ার বিভিন্ন খবর এক ক্লিকেই পাওয়া যায়।

Advertisement

এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ধরনের ভিডিও। কখনো কোনো নাচের ভিডিও নেটিজেনদের পছন্দ হয়, তো কখনও গানের ভিত্তিতে অভিনয়ের শর্ট ভিডিও সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে আসে। আসলে অনেকেই বিভিন্ন দিকে প্রতিভাবান হয়। আবার কিছুসময় ভাইরাল হয় বিভিন্ন স্টেজ শো ভিডিও। আবার অনেকেই নিজের বাড়িতে নিজের প্রতিভা প্রদর্শনে নাচের ভিডিও বানিয়ে থাকেন। সম্প্রতি এমনই একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যাতে এক গৃহবধূকে বাড়ির ছাদে উদ্দাম কায়দায় নাচ করতে দেখা গেছে। সে একটা ভোজপুরী গানের সঙ্গে দুর্দান্ত কায়দায় কোমর দুলিয়েছেন। তাঁর পরনে ছিল লাল টুকটুকে শিফনের শাড়ি। গানের তালে সে শরীর দেখিয়ে ব্যাপক বোল্ড কায়দায় নাচ করেছে। ভিডিওটি এখন ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল হচ্ছে। হাজার হাজার মানুষ ইতিমধ্যেই ভাইরাল ভিডিওটি দেখেছে ও লাইক করছেন। অনেকেই ওই গৃহবধূর সৌন্দর্য্যে ও কিলার স্টাইলের প্রশংসা করেছেন। ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts