কলকাতা পুলিশের সামনেই ‘গোলি মারো’ স্লোগান গেরুয়া শিবিরের কর্মী-সমর্থকদের

Advertisement

Advertisement

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভাস্থলের বাইরে ধর্মতলায় বিজেপির মিছিল থেকে উঠল ‘গোলি মারো’ স্লোগান।রবিবার পুরভোটের পূর্বে কলকাতায় শহিদ মিনারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সভার আগে ফের ধর্মতলায় বিজেপি কর্মী সমর্থকদের কন্ঠে ‘গোলি মারো’ স্লোগান শোনা যায় মিছিলগুলির নিরাপত্তার দায়িত্বে দাঁড়িয়ে থাকা কলকাতা পুলিশের আধিকারিকদের সামনেই। সংশোধিত নাগরিকত্ব আইনের সমর্থনে তাই প্ল্যাকার্ড-ফেস্টুন নিয়ে দলে দলে কলকাতায় ভিড় জমিয়েছেন বিজেপি কর্মী-সমর্থকরা, সংশোধিত নাগরিকত্ব আইন এর পক্ষে বার্তা দিতে সভায় এসেছেন অমিত শাহ।

Advertisement

মিছিল আকারে সভাস্থলের দিকে যাচ্ছেন দলীয় কর্মী-সমর্থকরা। তার মধ্যেই বেশ কয়েকটি মিছিল থেকে উঠল এই ‘গোলি মারো’ স্লোগান। পুলিশের সামনেই বিতর্কিত এই স্লোগান দিয়ে শহিদ মিনারের সভাস্থলে ঢুকছিলেন বিজেপির নেতা-কর্মীরা। এর আগেও এই স্লোগানের জন্য বিজেপি সমালোচনার মধ্যে পড়ে। দিল্লির নির্বাচনের প্রাক্কালে সিএএ বিরোধীদের ‘টার্গেট’ করে বিজেপি নেতা কপিল মিশ্রের মিছিল থেকে স্লোগান উঠেছিল, ‘দেশ কে গদ্দারো কো, গোলি মারো সালো কো…’!

Advertisement

আরও পড়ুন : নির্বাচনী প্রচারে বিজেপির নতুন হাতিয়ার, ‘আর নয় অন্যায়’ কর্মসূচী

Advertisement

কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরও নির্বাচনী সভা থেকে এই বিতর্কিত স্লোগান তুলেছিলেন। দুজনকেই নোটিস পাঠিয়েছিল নির্বাচন কমিশন। রবিবার বিতর্কিত সেই স্লোগানে গেরুয়া শিবিরের সমর্থক কর্মীরা মুখরিত হল কলকাতায়।

Recent Posts