বিনোদনবলিউড

আম্বানি ঘরের পুত্রবধূ হতে চলেছে এই মেয়ে, এখন রাত কাটাতে শুরু করেছে অন্য পুরুষের সঙ্গে

অনন্ত আম্বানির সাথে অনেক সময় কাটাচ্ছেন ওই মেয়েটি

×
Advertisement

আম্বানির নামটা কোনোদিন শোনেননি এমন মানুষের সংখ্যা হয়তো হাতে গোনা যাবে। রিলায়েন্স গোষ্ঠীর মালিক মুকেশ আম্বানি সম্পদের নিরিখে গত কয়েকদশক ধরে ধনীতম মর্যাদা পেয়েছেন। যত দিন যাচ্ছে তাঁর সম্পদের পরিমাণ বৃদ্ধি পেয়েই যাচ্ছে। স্বাভাবিকভাবেই তাঁর বিলাসবহুল জীবনযাপনে রয়েছে রাজকীয়তার ছাপ। তিনি স্বপ্ননগরী মুম্বাইতে বিশাল প্রাসাদ “অ্যান্টিলিয়া” তে থাকেন যার মূল্য প্রায় ১৪ কোটি টাকা। তাঁর বাড়ি একটি সেভেন স্টার হোটেলের সমান। সেইসাথে এই ধনকুবের আছে বিলাসবহুল গাড়ির কালেকশন। তবে সম্প্রতি নিজের ভবিষ্যৎ পুত্রবধূর কারণে ইন্টারনেট দুনিয়ার চর্চায় এসেছেন তিনি।

Advertisement

রোজকার খবরে সর্বদা কোনো না কোনো কারণে জায়গা করে নেন ভারত তথা বিশ্বের অন্যতম শিল্পপতি মুকেশ আম্বানি। সম্প্রতি তিনি খবরের শিরোনামে এসেছেন তাঁর পুত্রবধূর জন্য। জানা গিয়েছে, মুকেশ আম্বানি তাঁর ছোট ছেলে অনন্ত আম্বানির জন্য একটি মেয়ে দেখেছেন। আম্বানির পুত্রবধূ যে সাধারণ কোনো মেয়ে না, তা বলার অপেক্ষা রাখে না। আজকের এই প্রতিবেদনে আম্বানির ভবিষ্যৎ পুত্রবধূ বা অনন্ত আম্বানির বউ সমন্ধে সবিস্তারে জেনে নিন।

Advertisement

জানা গিয়েছে, ইতিমধ্যেই অনন্ত আম্বানি ওই মেয়ের সাথে সময় কাটাতে শুরু করেছে। তাঁরা একে অপরের খুবই কাছে চলে এসেছেন। ওই মেয়ের নাম রাধিকা মার্চেন্ট। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টকে একই সাথে রাতের পার্টিতে দেখা গিয়েছে। তারা একে অপরের খুবই কাছে চলে এসেছেন। বলা চলে তারা একে অপরের প্রেমে মশগুল। এবার কবে তাঁদের চার হাত এক হবে সেটাই দেখার।

Related Articles

Back to top button