জোম্যাটোয় অর্ডার দিয়ে প্রতারণার শিকার হল তরুণী, খোয়ালেন ১০ হাজার টাকা

Advertisement

Advertisement

এখন অনলাইনের মাধ্যমে সবকিছু অর্ডার করা যেনো একটা ট্রেন্ডিং হয়ে গেছে। সেটা জামাকাপড় হোক বা খাবার। অনলাইনে খাবারে ঝোঁক বাড়লেও বিপত্তি কম নয়। এক তরুণী ১০ হাজার টাকা খুইয়ে ফেললেন এমন এক খাবারের সংস্থাকে খাবার অর্ডার করে।

Advertisement

জোম্যাটোতে খাবারের অর্ডার দেন নরেন্দ্রপুর কামালগাজির বাসিন্দা শ্রুতি বিশ্বাস। তারপরই সে পড়ে জালিয়াতির খপ্পরে। টাইমে খাবার না আসায় ওই তরুণী কাস্টোমার কেয়ারে যোগাযোগ করেন।

Advertisement

তখনই ওপার থেকে জানানো হয় অভিযোগের বিষয়টি জানাতে কল ট্রান্সফার করা হচ্ছে। ট্রান্সফার করার পর নির্দিষ্ট ব্যক্তিতে বিষয়টি জানান ওই তরুণী। তারপর সেই ব্যাক্তি জানান যে, যেহেতু খাবার আসেনি সেইজন্য তরুণীকে টাকা ফেরত দিয়ে দেওয়া হবে। এই বলে তরুণীকে একটা অনলাইনে ফর্ম দেওয়া হয়। সেখানে তরুণীর ব্যাংক ডিটেলস দিতে বলা হয়। তরুণী ব্যাংক ডিটেলস দেওয়া মাত্রই তার অ্যাকাউন্ট থেকে ১০ হাজার ৮০০ টাকা উধাও হয়ে যায়। এই নিয়ে শুক্রবার তরুণী নরেন্দ্রপুর থানায় অভিযোগ জানিয়েছেন।

Advertisement

আজ প্রথম নয় এর আগেও একাধিক অভিযোগ দায়ের হয়েছে জোম্যাটো নামে এই সংস্থার বিরুদ্ধে। এই সংস্থার এক ডেলিভারি বয় খাবারের প্যাক খুলে নিজেই খেয়ে তা আবার প্যাক করে। এই ছবি ভাইরাল হতেই শুরু হয়েছিল হইচই। তারপর পর খাবারে ঢুকে পড়ে ধর্মীয় ভাব। এরপর আবার হল টাকা জালিয়াতি।

তবে নরেন্দ্রপুর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। কিন্তু নরেন্দ্রপুরের ঘটনাটি নিয়ে জোম্যাটোর তরফে কোনওরকম উত্তর পাওয়া যায়নি।

Recent Posts