×
বলিউডবিনোদন

ববি দেওলের নায়িকা নেহাকে মনে আছে? পুরো চেহারা পাল্টে গেছে, সাম্প্রতিক ছবি দেখে অবাক ভক্তরা

জানা যায় তিনি এখন বলিউড থেকে বিদায় নিয়েছেন এবং পারিবারিক জীবন নিয়ে খুশি রয়েছেন

Advertisement

১৯৯৮ সালে ববি দেওল অভিনীত সিনেমা করিব অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিল বলিউডে। সেই সময় এই ছবিতে ববি দেওলের সাথে অভিনয় করেছিলেন অভিনেত্রী নেহা। তিনি ছিলেন এই ছবির প্রধান অভিনেত্রী। এই ছবিতে লিড রোল করেছিলেন তিনি। ববি দেওলের বিপরীতে তাকে দেখে একেবারে মুগ্ধ হয়ে গিয়েছিলেন সকলেই। অনেকেই তার সৌন্দর্য এবং তার অভিনয় দক্ষতা দেখে একেবারে স্তম্ভিত হয়ে গিয়েছিলেন। অভিনেত্রী নেহা কিন্তু তার আসল নাম ছিল না। তার আসল নাম শাবানা রজা।

Advertisement

কিন্তু সিনেমা ইন্ডাস্ট্রিতে সাকসেস পাওয়ার জন্য পরিচালক বিধু বিনোদ চোপড়া তার নাম পরিবর্তন করে নেহা করেন। এই নামেই করিব ছবিতে ববি দেওলের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি এবং মুহূর্তের মধ্যেই তার অভিনয় প্রশংসিত হয়েছিল বলিউডে। অনেকেই এই অভিনেত্রী নেহা কে অত্যন্ত পছন্দ করেছিলেন। আসলে বিধু বিনোদ চোপড়া এই নতুন ছবির জন্য একজন নতুন মুখের খোঁজ করছিলেন। সেই সময় তিনি নেহা কে দেখেন এবং তাকে সিলেক্ট করে নেন। তার নাম তিনি পরিবর্তন করে শাবানা থেকে নেহা করেছিলেন।

এই ফিল্ম এর মাধ্যমে জনপ্রিয়তা পাওয়ার পরে ফিজা, তিনি আরো কয়েকটি সিনেমায় অভিনয় করেছিলেন। এগুলির মধ্যে অন্যতম হলো ফিজা, ‌ হোগি পেয়ার কি জিত, ‌কোই মেরে দিল মে হে ইত্যাদি। ২০০৮ সালে এসিড ফ্যাক্টরি সিনেমার মাধ্যমে তিনি নিজের বলিউড ক্যারিয়ার শেষ করে দেন এবং তারপরে আর তাকে কোন সিনেমায় দেখা যায়নি।

Advertisement

তার পরেই তিনি বলিউড অভিনেতা মনোজ বাজপাইকে বিবাহ করেন এই মুহূর্তে মনোজ এর সাথে মাঝে মধ্যে থাকে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায়। তাদের দুজনের একটি সন্তান রয়েছে এবং তারা দুজনে খুব ভালো পারিবারিক জীবন ব্যতীত করে থাকেন। কিছু কিছু অনুষ্ঠানে অনেক সময় মনোজ এর সাথে শাবানাকে দেখতে পাওয়া যায়।

Related Articles

Back to top button