বলিউডবিনোদন

কঙ্গনা vs বিটাউন।। কঙ্গনার বিরুদ্ধে গর্জে উঠলেন সেলেবরা

বিতর্ককে সঙ্গী করেই এগিয়ে চলছেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। সুশান্ত কেসে একাধিকবার সরব হয়েছেন অভিনেত্রী। বলিউডের অধিকাংশ অভিনেতা ও পরিচালকরা মাদক সেবন করেন তা প্রায় স্পষ্ট করেই জানিয়েছেন। এমনকি তাঁকেও প্রথম দিকে ড্রাগ সেবন করতে হত। কিন্তু বর্তমানে যেকোনো হাউস পার্টিতে মাদকের যথেচ্ছ ব্যবহার হয় বলে জানিয়েছেন কঙ্গনা।

শুধু এখানেই ক্ষান্ত হননি অভিনেত্রী। মুম্বইকে পাকিস্তানের সঙ্গে তুলনা করতেও কুণ্ঠা বোধ করেননি অভিনেত্রী। তিনি জানিয়েছিলেন, বলিউড হল পাক অধিকৃত কাশ্মীর। এই মন্তব্যের পরই ক্ষোভে ফেটে যায় বলিউডের একের পর এক তারকার। অবশ্যই তারকারা কে কি বললেন তা জানার আগে, জেনে নেব শিবসেনার মুখপাত্র কী বললেন কঙ্গনাকে। শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত অভিনেত্রীকে হুঙ্কার দিয়ে বলেন, “কঙ্গনাকে মুম্বই ফিরতে হবে না! তিনি মানালিতেই থাকুন”। চলুন দেখে নিই বলিউডের সেলেবরা কে কি বললেন?

মুম্বই শহরের প্রতি ভালোবাসা জানিয়ে একাধিক ট্যুইট করেছেন বলিউডের বহু তারকারা। সেই তালিকায় রয়েছেন রীতেশ দেশমুখ, সোনু সুদ, মীরা চোপড়া, দিয়া মির্জা, ঊর্মিলা মাতন্ডকর, রেনুকা সাহানে, স্বরা ভাস্কর, অনুভব সিনহা, কুনাল কামরা, কুবরা সেইত এবং আরও অনেকে। চলুন এক এক করে প্রত্যেকের প্রতিবাদী ট্যুইট দেখে নিই।

Tags

Related Articles

Back to top button