ভাইরাল & ভিডিও

Viral: লাজুক বরকে সামনে রেখেই তুমুল নাচ নববধূর, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। ৮-৮০ প্রায় সকলেই সোশ্যাল মিডিয়াকে নিজেদের অবসরের সঙ্গী হিসেবে ধরে নিয়েছেন। আর এই অবস্থায় তারা নিজেদের বেশিরভাগ সময়টাই কাটিয়ে দেন এই সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিও নিজেদের নেটনাগরিকদের হতাশ করে না। প্ল্যাটফর্মগুলি প্রতিদিন প্রতিমুহূর্তে একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির থাকে তাদের নেটজনতার সামনে। অবশ্য সেই প্রসঙ্গে সন্দেহের কোন অবকাশই নেই।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘আইডিভা’ নামের একটি অফিসিয়াল ইনস্টা পেজ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে। এই মুহূর্তে এই ভিডিওটি পৌঁছে গিয়েছে বহু মানুষের কাছে, যা নেটজনতার একাংশকে রীতিমতো হাসিয়েছে, তা বলাই বাহুল্য। অবশ্য তার একাধিক ঝলক রয়েছে ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সেই। উল্লেখ্য, এই ভিডিওতে নববধূর কান্ড দেখে মজা পাওয়ার পাশাপাশি রীতিমতো বেশ চমকে গিয়েছেন অনেকেই।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে বিয়ের আসরেই নববধূকে উপস্থিত নিমন্ত্রিতদের সামনেই তুমুল নাচতে দেখা গিয়েছে। বরকে সামনে দাঁড় করিয়ে রেখেই তুমুল নেচেছেন তিনি। আর সেই দৃশ্য দেখে লজ্জায় লাল নতুন বর। বলাই বাহুল্য, লাজুক প্রকৃতির মানুষদের যদি জীবনসঙ্গী এমন প্রাণখোলা হয়, তবে সেই নিয়েই একাধিকবার মজার ছলেই সমস্যায় পড়তে হয় তাদের। আপাতত, তারই আরো এক জীবন্ত ঝলক মিলল সোশ্যাল মিডিয়ার পাতায় এই ভাইরাল হওয়া ভিডিওতে।

Advertisement