খেলা

Gautam Gambhir: গৌতম গম্ভীরের স্ত্রীর রূপের সামনে চাঁদের সৌন্দর্যও ম্লান! দেখে হৃদস্পন্দন বাড়বে কোহলি-ধোনির

গৌতম গম্ভীরের স্ত্রী নাতাশা একটি রাজ পরিবারের সদস্য। তিনি দিল্লির এক কোটিপতি ব্যবসায়ীর মেয়ে।

Advertisement

Advertisement

২০১১ সালে ওডিআই বিশ্বকাপের ফাইনালে দুর্দান্ত এক ইনিংস খেলে ভারতকে বিশ্বকাপ জেতানো গৌতম গম্ভীর এখন ক্রিকেট দুনিয়া থেকে অনেক দূরে রয়েছেন। বর্তমানে তিনি শাষক দলের হয়ে সক্রিয় রাজনীতি করছেন। তবে রাজনীতির পাশাপাশি গৌতম গম্ভীর এখনও ক্রিকেটের ধারাভাষ্য হিসেবে দায়িত্ব পালন করতে দেখা যায় এবং তিনি অন্যান্য খেলোয়াড়দের বিষয়ে তার স্পষ্টভাষী বক্তব্য দিয়ে অবসরের পরেও সর্বদা নিয়মিত সোশ্যাল মিডিয়ায় আলোচনায় রয়েছেন।

Advertisement

ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর এই মুহূর্তে ব্যাক্তিগত কারনে সোশ্যাল মিডিয়ায় আলোচিত হচ্ছেন। তিনি তার স্ত্রীর জন্য বর্তমানে নেট পাড়ায় আধিপত্য বিস্তার করছেন। আপনাদের জানিয়ে রাখি, ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীরের স্ত্রী নাতাশা জৈন গম্ভীর খুবই সুন্দরী। পাশাপাশি দুজনেই একে অপরকে খুব ভালোবাসেন। তাছাড়া প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি শেয়ার করে থাকেন এই জুটি।

Advertisement

সূত্রের খবর, ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর প্রেম করে সাত পাকে বাঁধা পড়েছিলেন। তবে তারা বরাবরই বলে এসেছেন যে, তাদের অ্যারেঞ্জড ম্যারেজ। আপনাদের জানিয়ে রাখি, সম্প্রতি এই বাঁ-হাতি ব্যাটসম্যানের পরিবারের একাধিক সুন্দর ছবি সামনে এসেছে, যেখানে গৌতম গম্ভীরের সুন্দরী স্ত্রীকে দেখে হৃদয় হারিয়েছেন একাধিক নেট প্রেমীরা।

Advertisement

জানলে অবাক হবেন যে, গৌতম গম্ভীরের স্ত্রী নাতাশা একটি রাজ পরিবারের সদস্য। তিনি দিল্লির এক কোটিপতি ব্যবসায়ীর মেয়ে। গম্ভীর এবং নাতাশা দুজনেই তাদের শৈশব একসঙ্গে কাটিয়েছেন। বিয়ের আগে দুজনেই ভালো বন্ধু ছিলেন। সম্প্রতি, গৌতম গম্ভীরের সুন্দরী স্ত্রী নাতাশার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তার সৌন্দর্যে পাগল হয়ে উঠেছে তরুণ প্রজন্ম। উল্লেখ্য, ২০১১ সালে নাতাশাকে বিবাহ করেছিলেন গৌতম গম্ভীর।

Recent Posts