বলিউডবিনোদন

দিন দিন বাড়ছে রুপের জেল্লা, জিরো ফিগার ধরে রাখতে কী কী ডায়েট মেনে চলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর

Advertisement

‘ধড়ক’ সিনেমা দিয়ে ২০১৮ সালের ডেবিউ করেছিলেন শ্রীদেবী ও বনি কাপুর বড় কন্যা জাহ্নবী কাপুর। প্রথম সিনেমাতে শ্রীদেবী কন্যা বেশ প্রশংসা পেয়েছিলেন। ‘ধড়ক’ সিনেমা দিয়ে বলিউডে নিজের পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। জাহ্নবীর আগামীর তালিকায় রয়েছে ‘দোস্তানা ২’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। অবশ্য অভিনেত্রীর গায়ে একসময়ে স্টারকিডের তকমা লেগেছিল। ধীরে ধীরে নিজের অভিনয় দিয়ে সেই তকমা এখন এই অভিনেত্রী পিছনে ফেলে দিয়েছেন।

Advertisement

এখন এই অভিনেত্রীর অনুগামীর সংখ্যা নেহাত কম নয়। অভিনেত্রীর ইন্সটাগ্রাম পেজ খুললেই তা বোঝা যায়। উন্মুক্ত বক্ষবিভাজিকায় লাস্যময়ী অবতারে একের পর এক হট ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী।একের পর এক পোজ দিয়ে তিনি বোল্ড আর সাহসী লুকে ছবি শেয়ার করে নিমেষে ভাইরাল হন। অভিনেত্রীর রূপের ছটায় মুগ্ধ গোটা নেট দুনিয়া। জাহ্নবী কাপুর এক কথায় বলতে গেলে বলিউডের হট কুইন বলা যেতে পারে। একের পর এক ছবি শেয়ার করে তাক লাগাচ্ছেন তিনি। বলিউডে পা রাখার পর জাহ্নবী যে লুকে ধরা দিয়েছিলেন, দিনে দিনে আরো গ্ল্যামারাস হচ্ছেন।

Advertisement

জানা গিয়েছে শ্রীদেবী তনয়া জাহ্নবী বরাবরই নিজের মায়ের শকড়া নজরদারিতে ছিলেন। স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে মেয়ের ডায়েট, সব বিষয় লক্ষ্য রাখতেন সুপারস্টার শ্রীদেবী। শ্রীদেবীই ঠিক করে দিয়েছিলেন জাহ্নবীর খাবার  তালিকাতে কি  থাকবে আর থাকবেনা। জাহ্নবীর খাবারে থাকতোনা কোনো চিনি। তাঁর খাবারের তালিকাতে ঠিক কী কী থাকে একনজরে দেখে নেওয়া যাক। ঘুম থেকে ওঠা, তারপর সারাদিন ঘড়ি ধরে খাবার খেয়ে থাকেন শ্রীদেবী কন্যা।

ভোরঃ ঘুম থেকে উঠেই জাহ্নবীর একগ্লাস জল খাওয়া চাই ।

ব্রেকফাস্টঃ সকালের জলখাবারের মেনুতে থাকে জাহ্নবীর টোস্ট, ফলের রস, ডিমের সাদা অংশ আর দুধ।

লাঞ্চঃ স্যালাড খেয়েই দুপুর কাটে অভিনেত্রীর। জাহ্নবীর দুপুরে খাবার তালিকাতে থাকে  ব্রাউন রাইস, চিকেন স্যান্ডুইচ ।

ডিনারঃ অভিনেত্রীর নৈশভোজে খাবারের তালিকাতে জাহ্নবীর থাকে ভেজিটেবল স্যুপ, ডাল, গ্রিল্ড ফিস, আর স্যালাড।

প্রতিদিন রাতে শোওয়ার ঠিক তিন ঘণ্টা আগে নিজের ডিনার করে থাকেন জাহ্নবী। আর অভিনেত্রীর খাবারে থাকেনা বাইরের খাবার। শুধুমাত্র বাড়িতে তৈরি খাবারই  খেয়ে থাকেন জাহ্নবী। শ্যুটিং থাকলেও বাড়ি থেকেই সেটে খাবার নিয়ে যান শ্রীদেবী কন্যা। আর সারাদিনে পর্যাপ্ত পরিমাণে জল পান করে থাকেন জাহ্নবী। অভিনয়ের সাথে নিজের স্ট্রিট শরীরচর্চাতেও কড়া নজর দিয়ে থাকেন তিনি। ক্রমেই হট লুকে আর পার্ফেক্ট ফিগারে নিজে সকলকে তাক লাগাচ্ছেন। সাথে বেলিডান্সের নেট দুনিয়া কাঁপাচ্ছেন।

Advertisement

Related Articles

Back to top button