×
অফবিট

পার্লারে ফেসিয়াল করে পুরো মুখ পুড়ে ক্ষতবিক্ষত, মর্মান্তিক কাহিনী জানালেন সুন্দরী মহিলার

Advertisement

ঘটনাটি সত্যি খুবই মর্মান্তিক। ঘটনাটি শুনলে আপনাদের ও খুব খারাপ লাগবে। আইআইটি গুয়াহাটির প্রাক্তন ছাত্রী ডক্টর বিনীতা নাথের সাথে ঘটে খুবই বেদনাদায়ক একটি ঘটনা। ইতালির ইউনিভার্সিটি অফ রোম থেকে তিনি পোস্ট ডক্টরেট করেছেন। প্রতিবারের মত তিনি এবারেওসারদা নামক একটি স্থানীয় পার্লারে তিনি গিয়েছিলেন রূপচর্চা করতে কারন সামনে ছিল তার বিয়ে বাড়ি।

Advertisement

ডক্টর বিনীতা বিউটি পার্লার একটু কমই যাতায়াত করে। তিনি কোনদিনও আপার লিপ্স পর্যন্ত করেনি। বিয়ে বাড়ি উপলক্ষে তিনি পার্লারে গিয়ে ছিল ফেসিয়াল করতে। পার্লার থেকে তাকে জানায় তার মুখের জন্য ডিট্যান ফেসিয়াল তার জন্য পারফেক্ট হবে। এবং এই ফেসিয়াল করার পূর্বে তাকে ব্লিচ করার উপদেশ দেয় এবং বিনীতা তাতে রাজি হয়ে যায়।

 

Advertisement

বিনীতা বলে ফেসিয়াল করার পর যখন তার মুখে ব্লিচ করা শুরু করে হঠাৎই তার মনে হয় মুখে কেউ যেন ফুটন্ত গরম তেল ঢেলে দিল, সঙ্গে সঙ্গে এর যন্ত্রণায় চিৎকার করে উঠে ছিল বিনীতা, তখনই তারা বুঝতে পেরে তার মুখের ওপর থেকে ব্লিচ এর লেয়ার তুলে নিয়ে ঠান্ডা জল এবং আইস প্যাক এর প্রলেপ দেয়। কিন্তু এর মধ্যেই তার মুখ পুড়ে যায় এবং ক্ষতবিক্ষত হয়ে যায়। সেই মুহূর্তে চিকিৎসকের কাছে গেলে চিকিৎসক জানায় তার মুখে ফুটন্ত জিনিস দেওয়ার কারণে স্কিন পুড়ে যায়। এই পোড়া দাগ কমতে অনেক দিন সময় নেবে। তাকে অনেক ওষুধ দিয়েছিল ডাক্তার। এ ঘটনার পরিপ্রেক্ষিতে পার্লার এর কর্ণধার খুবই দুঃখিত এবং ক্ষমা প্রার্থী। সে কোন এক ব্যক্তিগত কারনের জন্য পার্লারে উপস্থিত ছিল না সেই দিন, এইরূপ ঘটনাটি ঘটতে পারে আশা করতে পারেনি।

Related Articles

Back to top button