টানা বন্ধ থাকবে ব্যাঙ্ক, সেরে নিন জরুরি লেনদেন

Advertisement

Advertisement

আগামী ২৭ শে মার্চ দেশজুড়ে বনধের ডাক দিয়েছে অল ইন্ডিয়া ব্যাঙ্ক অফিসার্স অ্যাসোসিয়েশন এবং অল ইন্ডিয়া ব্যাঙ্ক এম্পলয়ি অ্যায়োসিয়েশন। তাই যদি কোনো গুরুত্বপূর্ণ লেনদেন থাকে তবে সেটি এখনই করে নিন নইলে খুবই অসুবিধায় পড়তে হবে।

Advertisement

খবর সুত্রে জানা গেছে যে, অল ইন্ডিয়া ব্যাঙ্ক অফিসার্স অ্যাসোসিয়েশন এবং অল ইন্ডিয়া ব্যাঙ্ক এম্পলয়ি অ্যায়োসিয়েশন যৌথ ভাবে ব্যাঙ্ক বনধ ডেকেছে। শুধু তাই নয় এতে যোগ দেবে ব্যাঙ্ক এম্পলয়িজ ফেডারেশন অব ইন্ডিয়া। কারণ বেশ কিছু ব্যাঙ্ক সংগঠন ১০ টি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের মার্জার নিয়ে ক্ষুব্ধ হয়েছে যার ফলে এই বনধ ডাকার সিদ্ধান্ত।

Advertisement

আরও পড়ুন : বাতিল হয়েছে ৬০ শতাংশ রেলের টিকিট, দক্ষিণ পূর্ব রেলে একাধিক ট্রেন বাতিল

Advertisement

যদিও আগামী সপ্তাহের সোমবার এবং মঙ্গলবার সব ব্যাঙ্কের শাখা খোলা থাকবে তবে বুধবার কয়েকটি রাজ্যে তেলুগু নববর্ষের কারণে ছুটি থাকবে যার ফলে বেঙ্গালুরু, হায়দ্রাবাদ, মুম্বই, চেন্নাই ও নাগপুরের ব্যাঙ্কগুলি বন্ধ থাকবে।

তারমানে ২৫শে মার্চ ব্যাঙ্ক বন্ধ। এরপর যদি শুক্রবার অর্থাৎ ২৭ মার্চ যদি ধর্মঘট হয় তার ফলে সেদিন ব্যাঙ্ক বন্ধ থাকবে৷ এছাড়া সপ্তাহের চতুর্থ শনিবারের, ফলে ওইদিন এবং রবিবার এমনিতেই বন্ধ। ফলে টানা কয়েকদিন বন্ধ থাকবে ব্যাঙ্ক পরিষেবা। তাই জরুরি কোনো কাজ থাকলে আগেই সেরে নিন সেগুলি।

Tags: Bank

Recent Posts