গরমা গরমবলিউডবিনোদন

NCB-র কাছে সুশান্তের দিদির বিরুদ্ধে কোন অভিযোগ দায়ের করলেন রিয়া চক্রবর্তী?

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরায় রীতিমত পেষাই হচ্ছেন মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। স্যামুয়েল, দীপেশ ও সৌভিককে এরেস্ট করার পর এবার রিয়ার পালা। যেখানে রিয়া স্পষ্টতই জানিয়েছেন যে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত মাদক নিতেন। এবং সুশান্তই সৌভিক ও স্যামুলেকে দিয়ে সেই মাদক আনাতেন।

এবারে রিয়া আরও ভয়ঙ্কর অভিযোগ আনলেন সুশান্তের দিদির উপর। এদিন রিয়া জানান যে সুশান্তের দিদি প্রিয়াঙ্কা প্রেসক্রিপশন ছাড়া সুশান্তকে ওষুধ দিতেন। সূত্রের খবর, রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিতসক তরুণ কুমারের বিরুদ্ধেই অভিযোগ দায়ের করেন রিয়া। এমনকি রিয়া চক্রবর্তী এও জানান যে, ৮ ই জুন যেদিন রিয়া সুশান্তের বাড়ি ছেড়ে চলে আসেন সেদিন সুশান্তের বাড়ি ছাড়ার আগে অভিনেতার সঙ্গে তাঁর ঝগড়া শুরু হয়। দিদি প্রিয়াঙ্কার পাঠানো প্রেসক্রিপশন অনুযায়ী তিনি ওষুধ খাবেন বলে দাবি করেন সুশান্ত। এরপরেই উভয়পক্ষের মধ্যে অশান্তি চরমে শুরু হয়। এমনকি, অন্য কোনও ওষুধ খাবেন না বলেও সুশান্ত রিয়াকে জানান। এরপরই সুশান্ত রাগের মাথায় রিয়াকে তাঁর বাড়ি ছেড়ে চলে যাওয়ার কথা বলেন।

উল্লেখ্য, সুশান্তের সঙ্গে তাঁর দিদি প্রিয়াঙ্কা সিংয়ের একটি চ্যাট প্রকাশ্যে আসে, যেখানে দিদি প্রিয়াঙ্কা সুশান্তকে কয়েক্তি ওষুধ প্রেস্ক্রাইব করেন, যেমন- লিব্রিয়াম, নেক্সিটোর মতো ওষুধ। যেগুলি মূলত অবসাদ কাটানোর জন্য ব্যবহার করা হয়। এমনকি এই ওষুধগুলি মানসিক অবসাদের পাশাপাশি মদ্যপান রুখতেও কাজে দেয় বলে জানা যায়।

অন্যদিকে, আরও একটি বড় দিক খুলাসা হয়, দীপেশ সাওয়ান্ত এবং স্যামুয়েল মিরান্ডা এনসিবি-র আধিকারিকদের জানান সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগে তাঁর বাগান বাড়িতে হাউস পার্টি করেন এবং সেখানে বলিউডের একাধিক সেলেব মাদকের নেশায় আচ্ছন্ন ছিলেন! ওইদিন পার্টিতে কারা কারা ছিলেন সেই ব্যপারেও এনসিবি-কে জানায় দীপেশ ও স্যামুয়েল। এই ব্যপারেও আরও কিছু রাঘব বোয়ালদের নাম উঠে আসতে পারে বলে অনুমান।

Tags

Related Articles

Back to top button