টলিউডবাংলা সিরিয়ালবিনোদনভাইরাল & ভিডিও

Neel-Trina: তৃণার সাথে থাকতে হলে কি কি কাজ করতে হবে নীলকে সাফ জানালেন অভিনেত্রী! রইলো ভিডিও

গত বছর শহরে করোনা মানুষের শরীরে এলেও মানুষের মনে গ্রাস করতে পারেনি এই ভাইরাস। তাই জন্য এই আবহে ফেব্রুয়ারি মাসে ভালোবাসার রঙে সেজে উঠেছিল টলিপাড়া। ২০২১ এর প্রেমের মাসে টলিপাড়া জুড়ে বিয়ের ফুল ফুটেছিল। গত ফেব্রুয়ারিতেই কলেজ প্রেমকে স্বীকৃতি দিয়েছিলেন টেলিপাড়ার এই লাভ বার্ডস। টলিপাড়ার জনপ্রিয় কাপল ত্রিনীল ওরফে নীল ভট্টাচার্য আর তৃণা সাহা ফেব্রুয়ারি মাসের ৪ তারিখে বেশ জাঁকজমক করে সাত পাকে বাঁধা পড়েন।

বিয়ের পর টলিউডের এই পাওয়ার কাপল একদিকে নিজেদের কাজ করছেন একইভাবে মন দিয়ে সংসারও করছেন। আবার কখনো যশ ঝড়ে দুঃস্থ মানুষদের সাহায্য করছেন তো কখনো রক্তদান ও করছেন। তবে হাজার কাজের মধ্যে একে অপরকে সময় দিতে ভোলেননি । ঘরে বাইরে এই নবদম্পতি একে অপরের পরিপূরক। সব কিছুর মধ্যে এই দুজনের মধুচন্দ্রিমা তেমন জমে ওঠেনি। তবে, এপ্রিল মাসে বন্ধুবান্ধবের সঙ্গে দল বেঁধে পাহাড় ভ্রমণে বেড়িয়েছিলেন। ফের দুজনে আগস্ট মাসে গোয়া ট্রিপেও যান৷

এই নবদম্পতির বিয়ে আটমাসে পা দিয়েছে। নতুন বিয়ের গন্ধ এখনো এদের গায়ে লেগে আছে। প্রায়শই নীল-তৃণা সামাজিক মাধ্যমে নিজেদের নানান ছবি দিয়ে থাকেন। আর নিজেদের সম্পর্ক কতটা অটুট তা আর বলার অপেক্ষা রাখে না। প্রতিনিয়ত ভালবাসা মাখানো ছবি পোস্ট করে থাকেন আর নেটবাসীও তা দেখার জন্য অধীর অপেক্ষা করেন। এই জুটির রোমান্টিকতা অনেকের কাছে উদাহরণ। দুজনের সোশ্যাল মিডিয়া প্রোফাইল খুললে দেখা যায় ইন্সটাগ্রাম রিলের ছড়াছড়ি। সম্প্রতি দুজনের আরও একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে।

শেয়ার করা রিল ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, তৃণা নীলকে বলছেন, নীল যদি তাঁকে জিজ্ঞাসা করেন, তৃণার কি হয়েছে এবং তৃণা যদি উত্তর দেন, তাঁর কিছু হয়নি, তাহলে বুঝে নিতে হবে, তাঁর কিছু হয়েছে। যদি নীল তৃণাকে খাবার অফার করার পর তৃণা লাজুক হেসে বলেন, না তিনি খাবেন না, তাহলে নীলকে বুঝতে হবে, তৃণা খাবারটি খেতে চান। কিন্তু তার জন্য নীলকে অন্তত একশো বার অনুরোধ করতে হবে। তৃণার এই কথা শুনে নীল পালিয়ে গেলে তৃণা বলেন, প্রেম করা এত সহজ নয়। না এসব আসলে নয়। রিল ভিডিয়োতে এসব কথা বললেন তাও পুরোটা মজা করে। অনেকেই এই ভিডিও দেখে মজা নিলেন।

Related Articles

Back to top button