মন থেকে সুশান্তকে মুছতে পারেননি অঙ্কিতা, সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতার বন্ধু

অঙ্কিতা বিচ্ছেদের পরেও সুশান্তকে মন থেকে মুছে ফেলেননি। আগের মতই সুশান্তের জন্য প্রতিদিন প্রার্থনা করতেন।

Advertisement

Advertisement

সুশান্তের সাথে অঙ্কিতার সম্পর্ক ছিল মজবুত। রিল লাইফ ও রিয়েল লাইফের মধ্যে কোনো পার্থক্যই ছিল না। রিয়েল লাইফের সম্পর্ক এতটাই সুন্দর ও মজবুত ছিল যে বিচ্ছেদের পর ও তাঁরা একে অপরকে ভুলতে পারেনি। অঙ্কিতা বিচ্ছেদের পরেও সুশান্তকে মন থেকে মুছে ফেলেননি। আগের মতই সুশান্তের জন্য প্রতিদিন প্রার্থনা করতেন। সুশান্তের কোনো ছবি মুক্তি পাবার আগে অঙ্কিতা প্রার্থনা করত।

Advertisement

আর এইসব কথা তুলে ধরেছেন প্রয়াত অভিনেতার বন্ধু সন্দীপ সিং। এই বন্ধু আরও অনেক তথ্যই দিয়েছেন। সুশান্তের জন্য অঙ্কিতা একসময় নিজেকে অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে আনতে চেয়েছিলেন। যখন তিনি টেলিভিশনের ষ্টার হয়েছিলেন। সেই সময় কেরিয়ারের টার্নিং পয়েন্টে তার কাছে ছবির অফার আসে, কিন্তু অঙ্কিতা তা হেলায় ফিরিয়ে দিয়েছিলেন।

Advertisement

সন্দীপ বলেন যে অঙ্কিতাকে তিনি গত ১০ বছর ধরে চেনেন। অঙ্কিতা একদম সুশান্তের মায়ের জায়গা নিয়েছিলেন। সুশান্তকে সব কিছুতে সাহায্য করতেন। সব কিছু খেয়াল রাখতেন। আর এই অঙ্কিতা সুশান্তের মৃত্যুর পর একেবারে স্তব্ধ হয়ে গেছে। মৃত্যুর খবর পাওয়ার পর আর কারোর সাথে কথা বলেননি, ফোন ও ধরেননি। বর্তমানে অঙ্কিতার মনের যে কি অবস্থা তা কেউ জানে না।

Advertisement