ভাইরাল & ভিডিও

Viral: সার্কাস থেকে পালালো ২’ই সিংহ, আতঙ্কে দৌড় লাগালেন দর্শকরাও

Advertisement

Advertisement

প্রতিমুহূর্তে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিছু না কিছু ঝলক ভাইরাল হতেই থাকে নেটনাগরিকদের মাঝে। প্রতিদিন প্রতিমুহূর্তে হাজারো ভাইরাল হওয়া ভিডিওর মাঝে যে সমস্ত ঝলক দর্শকদের আকৃষ্ট করে তাদের নজর ধরে রাখতে পারে, সেগুলি যে নেটজনতার মাঝে ভাইরাল হবে তা আর আলাদাভাবে বলার নয়। সম্প্রতি টুইটারের মাধ্যমে তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখার পর থেকে রীতিমতো শিউরে উঠেছেন সকলেই।

Advertisement

সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ভিডিওটি টুইটারের ‘উই আর নট ফুড’ নামের অ্যাকাউন্ট থেকে বেশ কিছুসময় আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। এই ঝলকে একটি সার্কাসের দৃশ্য দেখা গিয়েছে। যেখানে দুজন রিং মাস্টার দুটি সিংহকে নিয়েই খেলা দেখাচ্ছিলেন। তবে শুরু থেকেই নিজেদের প্রভুর কথা মানছিল না তারা। খাঁচার এদিক-ওদিক দিয়ে বারবার এই রিং মাস্টারদের এড়িয়ে চলার চেষ্টা করছিল। আর এই সব কিছুর মাঝেই হঠাৎ করে সুযোগ বুঝে খাঁচা ছেড়ে দৌড় লাগায় তারা, যা দেখে প্রাণভয়ে দর্শকদের একাংশ ঢুকে আসে খাঁচার মধ্যেই।

Advertisement

Advertisement

বলাই বাহুল্য, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে এমন কিছু ঝলক আসে, যা হয়তো আমরা নিজেদের রোজের জীবনে দেখতে পাই না, যা হয়তো সাধারণের নিত্য জীবনে ঘটা সম্ভবও নয়। সম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি তারই অন্যতম আরেকটি জলজ্যান্ত প্রমাণ। হঠাৎ করে যদি কারোর সামনে ২টো প্রাপ্তবয়স্ক সিংহ এসে দাঁড়ায় তাহলে, পিলে চমকে যাওয়ারই কথা। আর এক্ষেত্রে দুটি সিংহ নিজেদের বন্দি জীবন থেকে মুক্তি পেতেই এমন ঘটনা ঘটিয়েছিল বলেই ধারণা নেটজনতার একাংশের। বন্দি জীবন থেকে মুক্তি পেতে চায় সকলেই, সে মানুষ হোক কিংবা পশু। আর কথাতেই আছে, বন্যেরা বনেই সুন্দর।