×
টলিউডবিনোদন

পর্দার দেওর বাস্তবে স্বামীর ভূমিকায়, চার হাত এক হল কৌশিক-দীপশ্বেতার

Advertisement

টেলিপাড়ায় চলছে বিয়ের মরসুম। একের পর এক তারকা জুটি বসছেন বিয়ের পিঁড়িতে। ইতিমধ্যেই একাধিক টেলিতারকার বিয়ের খবর সামনে এসেছে। এবার সেই তালিকায় নাম লেখালো আরো এক জুটি। টেলিভিশন জগতের অন্যতম দুই পরিচিত মুখ কৌশিক দাস ও দীপশ্বেতা মিত্রর চার হাত এক হল। সম্প্রতি তাদের বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে। বুধবার সাত পাকে বাঁধা পড়লেন তারা।

Advertisement

অভিনয়ে সূত্রেই একে অপরের সাথে আলাপ। জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘আলো ছায়া’তে একে অপরের দেওর ও বৌদির ভূমিকায় অভিনয় করতেন তারা। আপাতত দর্শকমহলে বাবান ও রুচিরা খ্যাত এই দুই তারকা। একসাথে অভিনয় করতে গিয়েই পর্দার বৌদির প্রেমে পরেছিলেন কৌশিক। অবশেষে তাদের প্রেম বাস্তবে পরিণতি পেল।

Advertisement

একেবারে বাঙালি রীতি নিয়ম মেনেই বিয়ে করেছেন তারা। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে কিছুটা কাটছাঁট হয়েছে আয়োজনে। একেবারে বঙ্গ তনয়ার সাজে ছিলেন রুচিরা। লাল বেনারসি, গা ভর্তি গয়নায় সেজেছিলেন তিনি। রাজকুমার রাওয়ের স্ত্রী পত্রলেখার মত ওড়নায় ভালোবাসার মানুষের জন্য লেখা ছিল বার্তা। ওড়নার মাধ্যমেই কৌশিককে বার্তা দিয়েছেন, ‘আমার পরাণ ভরা ভালোবাসা তোমায় সমর্পণ করিলাম’।

নতুন জীবনে পা রাখতে পেরে দুজনেই ভীষণভাবে উচ্ছ্বসিত। এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে একে অপরের অনুভূতির কথা জানালেন তারা। কৌশিকতো সোজাসুজি বলেই দিয়েছেন দীপশ্বেতাকে কনের সাজে দেখে তিনি রীতিমতো ছিটকে গিয়েছিলেন। এই দুই তারকার হাসিতেই স্পষ্ট ছিল তারা ঠিক কতটা খুশি। নিজেদের জীবনের এই বিশেষ দিনটি নিয়ে নিজেদের অভিব্যক্তি প্রকাশ করলেন তারা। বিয়ের পরে মধুচন্দ্রিমার জন্য কয়েকদিন কাছেপিঠেই ঘুরতে যাবেন, তবে এখনই দূরে যাচ্ছেন না তারা। পরিস্থিতি আরও কিছুটা ঠিক হলে লম্বা ছুটিতে যাবেন এই নববিবাহিত তারকা জুটি।

Related Articles

Back to top button