×
ভাইরাল & ভিডিও

মানুষ না কঙ্কাল? টিভি তারকার ভয়ঙ্কর রূপান্তর, নগ্ন ছবি ফাঁস

Advertisement

রঙিন পর্দায় তারকাদের আমরা ফিট থাকতেই দেখে থাকি এবং শারীরিক রূপান্তর করতে প্রায়ই দেখা যায়,মোটা থেকে ফিট হচ্ছে। কিন্তু এমন এক তারকা আছেন যার শরীরের রূপান্তর আপনাকে শুধু অবাকই করবে না, আপনিও দেখলে চমকে যাবেন। টেলিভিশন রিয়েলিটি তারকা জোই টার্নার হলেন সেই তারকা যিনি আগে ফিট থাকতেন, কিন্তু গত তিন বছরে তিনি এতটাই পাতলা হয়ে গেছেন যে আপনি তার এবং তার প্রতিকৃতিতে কোনো অমিল খুঁজে পাবেন না।

Advertisement

একমাত্র উপায় এসেক্স (TOWIE) টিভি রিয়েলিটি শোতে অভিনয় করা এই তারকা ইনস্টাগ্রামে তার নগ্ন ছবি শেয়ার করে আতঙ্ক তৈরি করেছেন। জোই পরে তার ছবি ডিলেট করে দিয়েছিলেন, কিন্তু ততক্ষণে কিছু লোক ছবি স্ক্রিনশট নিয়ে নিয়েছিল। সেই ছবিই দেখেতে দেখতে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এখন জোয় তার নগ্ন ছবির জন্য শিরোনামে।

Advertisement

জোয়ের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ঘেঁটে জানা যায়, তিনি সত্যিই খুবই স্লিম। তার ভক্ত এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বারবার জোইকে এতো ওজন কমার কারণ জিজ্ঞেস করেন, কেউ তাকে স্বাস্থ্যকর খাওয়ার খেতে পরামর্শ দেয় এবং কেউ কেউ তার প্রতি দয়া দেখায়।

জোয়ের ভক্তরা গত কয়েক মাস ধরে তার অতি-মাত্রায় স্লিম ছবি এবং ড্রাগস সম্পর্কিত পোস্ট নিয়ে চিন্তা প্রকাশ করেছেন। এসব কিছুর পর রবিবার নিজের ইনস্টাগ্রামে সম্পূর্ণ নগ্ন সেলফি পোস্ট করেন জোয়। সবাইকে চমকে দিয়েছেন জোই সেই ফটো পোস্ট করে। সেই ছবি কে কঙ্কালের সঙ্গে তুলনা করেছেন অনেকে।

Related Articles

Back to top button