খেলাক্রিকেট

সূর্যকুমার যাদবের ব্যাটিং মন কেড়েছিল এই নারীর, জানুন এই ভারতীয় ক্রিকেটারের অদ্ভুত প্রেমের কাহিনী

মাঠে বিধ্বংসী হলেও ভারতীয় ক্রিকেটার সূর্যকুমার যাদব ব্যক্তিগত জীবনে বেশ রোমান্টিক। সূর্যকুমার যাদব দীর্ঘ দিন ডেটিং করার পর ২০১৬ সালে দেবীশা নামে দক্ষিণ ভারতের মেয়েকে বিয়ে করেন।

×
Advertisement

ভারতীয় ক্রিকেটের সূর্য কুমার যাদব এক বিরাট নাম। দীর্ঘদিন ধরে সূর্যকুমার যাদবের মতো প্রতিভাবান ব্যাটসম্যানকে খুঁজছিল টিম ইন্ডিয়া। সূর্যকুমার যাদব দীর্ঘ সময়ের জন্য ঘরোয়া ক্রিকেট এবং আইপিএলে বিধ্বংসী পারফরমেন্স করার সুবাদে ভারতীয় দলের সুযোগ পেয়েছেন। তার ব্যাটিং কৌশল দক্ষিণ আফ্রিকার বিখ্যাত ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে মিল থাকায় এবি ডি ভিলিয়ার্সের সঙ্গেও তুলনা করা হয় তাকে। মাঠের চতুরদিকে শট খেলতে পারায় সূর্যকুমার যাদবকে ৩৬০ ডিগ্রি প্লেয়ার বলা হয়।

Advertisement

মাঠে বিধ্বংসী হলেও ভারতীয় ক্রিকেটার সূর্যকুমার যাদব ব্যক্তিগত জীবনে বেশ রোমান্টিক। সূর্যকুমার যাদব দীর্ঘ দিন ডেটিং করার পর ২০১৬ সালে দেবীশা নামে দক্ষিণ ভারতের মেয়েকে বিয়ে করেন। দেবীশা নামের দক্ষিণ ভারতের অতি সাধারণ মেয়েকে বিবাহ করেন। তবে এখানে তাদের প্রেমের গল্পের সমাপ্তি নয়,সূর্যকুমার যাদব ২০১২ সালে মুম্বাইয়ের পোদ্দার ডিগ্রি কলেজে দেবীশার সঙ্গে প্রথমবার সাক্ষাৎ করেছিলেন। ২২ বছরের সূর্য কুমার যাদব ওই কলেজের বি.কম এর ছাত্র ছিলেন। দেবীশা সবেমাত্র ১২ ক্লাস পাস করে কলেজে আসেন। সেখান থেকেই দুজনের সম্পর্ক শুরু হয় এবং শেষ পর্যন্ত ২০১৬ সালে দুজনে সাত পাকে বাঁধা পড়েন।

Advertisement

এক সাক্ষাত কারে দেবীশা জানিয়েছিলেন, সূর্যের ব্যাটিং তাকে পাগল করে তুলেছিল। আর ওর বিধ্বংসী ব্যাটিং দেখে প্রেমে পড়া। আপনাদের জানিয়ে রাখি, সূর্য কুমার যাদব প্রথম দিকে ক্রিকেটের সঙ্গে ব্যাডমিন্টন খেলতেন। তবে তার বাবা যেকোনো একটি খেলাকে পছন্দ করে নিতে বলেন। বাবার কথা অনুসারে সূর্য কুমার যাদব ক্রিকেটকে বেছে নেন। বর্তমানে তিনি ভারতীয় ব্যাটিং লাইন আপের অন্যতম নির্ভরযোগ্য বিধ্বংসী ব্যাটসম্যান।

Related Articles

Back to top button