খেলাক্রিকেট

ফ্যাশন ডিজাইনের প্রেমে বোল্ড ভারতীয় এই ক্রিকেটার, বিয়ে করেছেন সমুদ্র সৈকতে

রাহুল চাহার এবং তার দীর্ঘদিনের বান্ধবী ঈশানী জোহর ৯ই মার্চ ২০২২-এ গোয়ার একটি সুন্দর মনোরম পরিবেশে সাত পাকে বাঁধা পড়েছিলেন।

×
Advertisement

ক্রিকেটের ইতিহাস যেন ভারতীয় ক্রিকেটারদের ভালোবাসার গল্প সিনেমাকেও হার মানাবে! বর্তমানে ভারতীয় ক্রিকেটে অনেক ক্রিকেটার রয়েছেন যারা দীর্ঘদিন ভালোবাসার সম্পর্কে জড়িয়ে সাতপাকে বাঁধা পড়েছেন। যেখানে সাধারণ ঘরের কন্যা থেকে বাদ পড়েননি বলিউডের তারকা অভিনেত্রীরা। আজ আমরা এমন এক ভারতীয় ক্রিকেটারের প্রেমের কাহিনী উন্মোচন করতে চলেছি যা নিঃসন্দেহে একটি রোমান্টিক সিনেমার গল্প হতে পারে।

Advertisement

সবেমাত্র ভারতীয় দলে অভিষেক ঘটেছিল তরুণ লেগ স্পিনার রাহুলের। ঠিক সেই মুহূর্তে মাত্র ২৩ বছর বয়সে নিজের প্রেমিকার সাথে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিনি। তবে শুধুমাত্র এখানে তাদের প্রেমের গল্পের সমাপ্তি ঘটেনি, বরং সোশ্যাল মিডিয়ায় তাদের জোরদার উপস্থিতি ক্রিকেটপ্রেমীদের বিনোদনের অন্যতম কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। আপনাদের জানিয়ে রাখি, রাহুল চাহারের স্ত্রী ঈশানি জোহর পেশায় একজন ফ্যাশন ডিজাইনার। বহু বছর ডেট করার পর দুজনেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

Advertisement

লেগ স্পিনার রাহুল চাহারের স্ত্রীর নাম ইশানি জোহর। রাহুল চাহার এবং তার দীর্ঘদিনের বান্ধবী ঈশানী জোহর ৯ই মার্চ ২০২২-এ গোয়ার একটি সুন্দর মনোরম পরিবেশে সাত পাকে বাঁধা পড়েছিলেন। তবে রাহুল চাহার এবং ইশানি জোহর ২০১৯ সালে বাগদান সেরে ফেলেছিলেন। বাগদানের পর থেকে দীর্ঘ ৩ বছর ডেট করেছেন দুজনে। সোশ্যাল মিডিয়ায় একের পর এক রিল ভিডিওতে নেট প্রেমীদের মনোরঞ্জন করেছে এই জুটি।

উল্লেখ্য, ভারতের হয়ে খুব কম সংখ্যক আন্তর্জাতিক ম্যাচে প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়েছেন রাহুল চাহার। তবে ভারতীয় প্রিমিয়ার লিগের আসরে নিয়মিত মুখ তিনি। ২৩ বছর বয়সী লেগ স্পিনার রাহুল চাহার ভারতের হয়ে ৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি ৭ উইকেট নিয়েছেন। এছাড়া তিনি ২০২১ সালে শ্রীলঙ্কার বিপক্ষে তার ক্যারিয়ারের একমাত্র ওডিআই ম্যাচ খেলেছেন। সেই ম্যাচে তিনি নিয়েছিলেন ৩ উইকেট।

Related Articles

Back to top button